1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

প্রেমিকার সামনে রেললাইনে দাঁড়িয়ে থাকা প্রেমিকের মৃত্যু

জেলা প্রতিনিধি, দিনাজপুর প্রকাশিত: আগস্ট ৭, ২০২২, ০৮:২৪ পিএম প্রেমিকার সামনে রেললাইনে দাঁড়িয়ে থাকা প্রেমিকের মৃত্যু

দিনাজপুরঃ জেলার চিরিরবন্দর উপজেলায় প্রেমিকার উপস্থিতিতে চলন্ত ট্রেনের সামনে দাঁড়িয়ে থাকা প্রেমিক নিহত হয়েছেন। রোববার (৭ আগস্ট) বিকেল ৩টার দিকে চিরিরবন্দর রেল সেতুর সামনে এ ঘটনা ঘটে। নিহত মোস্তাকিম (২২) উপজেলার সান্দেড়াই গ্রামের মহুবর রহমানের ছেলে।

স্থানীয়রা জানায়, চিরিরবন্দর রেল সেতুতে প্রতিনিয়িত বিভিন্ন ছেলে মেয়ে ঘুরতে আসে। নিহত প্রেমিকও তার প্রেমিকাকে নিয়ে দুপুর বেলা এখানে ঘুরতে আসেন। ঘোরাঘুরি শেষে রেল লাইনে ওপর দিয়ে হেঁটে বাড়ি ফেরার পথে ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন চলে এলে মেয়েটি রেললাইন থেকে নেম পড়ে। কিন্তু অভিমান করে লাইনের ওপর দাঁড়িয়ে থাকে ছেলেটি। পরে ট্রেনটি ধাক্কা দিলে ছিটকে পড়ে রেল লাইনের পাশে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রেমিকা সুমি আক্তার বলেন, আমরা দুজনে রেল সেতুতে ঘুরতে এসেছিলাম। বাসা যেতে দেরি হবে সময় চলে যাচ্ছে বলে আমি তাকে বলি, কিন্তু সে আরও কিছুক্ষণ থাকতে বলছিল। পরে আমরা দুজনে রেল লাইন দিয়ে হেঁটে বাড়ি ফিরছিলাম। তখন ট্রেন আসতে দেখে আমি রেললাইন থেকে নিচে নামে যাই। তাকে বার বার বলার পরেও সে রেললাইন থেকে নামেনি। পরে ট্রেন কাছাকাছি এলে সে হাসতে হাসতে লাইনে দাঁড়িয়ে থাকায় ট্রেনটি তাকে ধাক্কা দিয়ে চলে যায়।

এ ঘটনায় চিরিরবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রসিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রেমিক সুমি আক্তার আমাদের হেফাজতে আছেন। নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। তারা এলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসএস

Small Banner