August
  1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

পিকনিকের হাঁস কিনে বাড়ি ফেরা হলো না এসএসসি পরীক্ষার্থীর

সারাবাংলা ডেস্ক প্রকাশিত: জুলাই ১, ২০২২, ১২:০০ পিএম পিকনিকের হাঁস কিনে বাড়ি ফেরা হলো না এসএসসি পরীক্ষার্থীর
সড়ক দুর্ঘটনায় প্রাণ হারানো সিয়াম আহমেদ

নওগাঁঃ জেলার সাপাহারে পিকনিকের হাঁস কিনে বাড়ি ফেরার পথে মাইক্রোবাসের ধাক্কায় সিয়াম আহমেদ নামের এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। শুক্রবার (১ জুলাই) ভোর রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সিয়াম আহমেদ সাপাহার উপজেলার পাতাড়ি ইউনিয়নের বৈকণ্ঠপুর গ্রামের গোলাম আজম এর ছেলে। সে সাপাহার আল হেলাল ইসলামী একাডেমীর শিক্ষার্থী এবং এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

এর আগে, বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার নিশ্চিতপুর এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে সিয়াম আহমেদসহ তিন বন্ধু উপজেলার দিঘিরহাট থেকে পিকনিকের হাঁস কিনে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিল। সিয়াম মোটরসাইকেলটি চালাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হলে দুই বন্ধু রাস্তার নিচে এবং সিয়াম রাস্তার ওপরে ছিটকে পড়ে।

এ সময় সিয়ামের মাথার ওপর দিয়ে মাইক্রোবাসের চাকা চলে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দুজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সিয়ামের অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে সিয়াম মারা যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মাহমুদ। তিনি বলেন, নিহতের পরিবার থেকে এ ব্যাপারে কোনো অভিযোগ নাই। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এমবুইউ

Small Banner