August
  1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

দুপচাঁচিয়ায় গৃহবধূ কে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১

উপজেলা প্রতিনিধি,দুপচাঁচিয়া ( বগুড়া) : প্রকাশিত: জুন ৩০, ২০২২, ০৬:৫০ পিএম দুপচাঁচিয়ায় গৃহবধূ কে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১

বগুড়াঃ বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দায়েরকৃত মামলার এজাহার নামীয় আসামি মেহেদি হাসান (২৭)  কে বুধবার (২৯ জুন) মধ্যরাতে তার নিজ বাড়ি থেকে আটক করেছে পুলিশ। অভিযুক্ত মেহেদি হাসান দুপচাঁচিয়া উপজেলার কামারগ্রামের আ. রশিদের ছেলে। 

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানায়, আটক মেহেদি হাসান কে আইনগত মোকাবেলার জন্য বৃহস্পতিবার (৩০ জুন) আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, মোছা. আরজেনা বেগম (১৯) নামের এক গৃহবধূ তাকে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে থানায় মামলা দায়ের করে।

মামলায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা গেছে, ২৩ জুন (বৃহস্পতিবার)  রাত পৌণে ১২ টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির বাইরের উঠানে আসে গৃহবধূ মোছা.আরজেনা বেগম। প্রাকৃতিক কাজ শেষে ঘরে ফেরার পথে পূর্ব থেকে ওঁত পেতে থাকা মেহেদি হাসান তাকে জাপটে ধরে। এসময় মেহেদি হাসান গৃহবধূর মুখ গামছা দিয়ে বন্ধ করে উঠানের এক কোনে অবস্থিত টিউবওয়েলের পাশে টেনে হিঁচড়ে  নিয়ে যায় এবং সেখানে ধর্ষণ চেষ্টা করতে থাকে। গৃহবধূ নিজেকে রক্ষা করার জন্য ডাক চিৎকার করতে থাকলে স্বামী, শ্বশুড়সহ অন্যরা এগিয়ে আসে। লোকজন এগিয়ে আসার মুহূর্তে গৃহবধূ কে ছেড়ে দিয়ে পালিয়ে যায় মেহেদি হাসান। 

এসএস

Small Banner