1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

রাজবাড়ীতে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

উপজেলা প্রতিনিধি, পাংশা(রাজবাড়ী) প্রকাশিত: জুন ২৯, ২০২২, ০৯:৩০ পিএম রাজবাড়ীতে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

রাজবাড়ীঃ জেলার কালুখালী উপজেলার শাওরাইল ইউনিয়নের বাহেড় মোড়ের দক্ষিন পার্শে মোঃ ফয়েজুর রহমান নামে এক ইউপি সদস্যকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাশীরা। নিহত মোঃ ফয়েজুর রহমান পাট্টা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের হামিদুর রহমানের ছেলে ও পাট্টা ইউনিয়ন পরিষদের সদস্য ছিলেন।

বুধবার ( ২৯ জুন ) সন্ধ্যা ৭ টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বুধবার সন্ধ্যায় কালুখালী উপজেলার শাওরাইল ইউনিয়নের বাহেড় মোড়ে একটি চায়ের দোকানে চা খেয়ে ভ্যান করে বাড়ি ফিরছিলেন ইউপি সদস্য ফয়েজুর রহমান। এ সময় তিনি বাহের মোড়ের দক্ষিন দিকে কুমুরজানি এলাকায় আসলে সন্ত্রাশীরা তাকে লক্ষ্য করে গুলি করে। এতে তার বুকে একাধীক গুলিবৃদ্ধ হওয়ায় ঘটনাস্থলেই তিনি মারা যান।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান,  হত্যা কান্ডটি পুর্ব শত্রুতা বা আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেও ঘটতে পারে। হত্যাকান্ডের খবর পেয়ে জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনা স্থল পরিদর্শন করেছে। হত্যাকান্ডে জরিতদের আটকের ব্যাপারেও অভিযান শুরু হয়েছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner