1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

শ্রীপুরে ফাঁসিতে ঝুলে কিশোরী মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা

জেলা প্রতিনিধি, গাজীপুর প্রকাশিত: জুন ২৯, ২০২২, ০৩:২৮ পিএম শ্রীপুরে ফাঁসিতে ঝুলে কিশোরী মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা

গাজীপুরঃ জেলার শ্রীপুরে ফাঁসিতে ঝুলে কিশোরী মাদ্রাসা ছাত্রী শান্তা আক্তার (১৩) আত্মহত্যা করেছে। সে শ্রীপুর পৌরসভার মধ্য ভাংনাহাটি এলাকার রুহুল আমীনের মেয়ে। বুধবার (২৯ জুন) সকাল সাড়ে ৬ টায় তার লাশ উদ্ধার করা হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) কবির হোসেন জানান, শান্তা আক্তার শ্রীপুর চৌরাস্তার পশ্চিমে বাবার সাথে মোফাজ্জল ভান্ডারীর বাড়িতে ভাড়া থাকে। মঙ্গলবার (২৮ জুন) রাত ৯টা পর্যন্ত বাবার সাথে বসে লেখাপড়া শেষে ঘুমিয়ে পড়ে। বুধবার (২৯ জুন) সকাল হয়ে গেলেও শান্তা দরজা না খোলায় তার বাবা দরজা ধাক্কা দিয়ে ঘরে ঢুকে। পরে ঘরের আড়ার সাথে গলায় রশি পেঁচানো অবস্থায় তার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহের সুরতহাল করে। সুরতহালে নিহতের শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। শান্তা আক্তার ভাংনাহাটি রহমানিয়া কামিল মাদ্রাসার অষ্টম শ্রেণীর শিক্ষার্থী ছিল। কোনো অভিযোগ না থাকায় নিহতের বাবা ও স্বজনদের লিখিত আবেদনের প্রেক্ষিতে বিনা ময়না তদন্তে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

মোক্তার হোসেন/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner