1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বাঁশঝাড়ে জুয়ার আসর, আটক ৩

উপজেলা প্রতিনিধি, দুপচাঁচিয়া ( বগুড়া) : প্রকাশিত: মে ২৭, ২০২২, ০৪:৫০ পিএম বাঁশঝাড়ে জুয়ার আসর, আটক ৩

বগুড়াঃ দুপচাঁচিয়া উপজেলায় বৃহস্পতিবার (২৬ মে) গভীর রাতে একটি বাঁশঝাড়ে চলমান জুয়ার আসরে অভিযান চালিয়ে ৩ জুয়াড়ী কে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার ( ২৭ মে) তাদের আদালতে প্রেরন করা হয়েছে।

আটককৃতরা হলো দুপচাঁচিয়া উপজেলার কাথোহালী মিয়াপাড়ার মিরাজুল ইসলামের ছেলে রাসেল প্রাং (২০), মৃত মোহাম্মদ আলী ব্যাপারীর ছেলে শাহাদত হোসেন (৩০) এবং আমুদ আলী ব্যাপারীর ছেলে রিমন ব্যাপারী ( ২০)।

পুলিশ বলছে, জুয়া খেলার গোপন খবরে দুপচাঁচিয়ার কাথোহালী মিয়া পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে এসআই সোহেল রানাসহ সঙ্গীয় ফোর্স। সেখানে জনৈক মো. তানসেন এর বাঁশঝাড়ে চলমান জুয়ার আসর থেকে ৩ জুয়াড়ী কে হাতেনাতে আটক করা হয়। এসময় ১ হাজার ৫০ টাকা, ২ সেট তাস, ২ টি মোবাইল ফোন সেট এবং ২ টি প্লাস্টিকের সাদা বস্তা উদ্ধারের পর জব্দ করা হয়।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানায়, আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে। দুপচাঁচিয়া উপজেলায়  জুয়া নিরোধকল্পে অভিযান অব্যাহত থাকবে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner