1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

শ্রীপুরে বিএনপির আহবায়ক কমিটির সভা সংঘর্ষে ভন্ডুল

গাজীপুর প্রতিনিধি  প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২, ০৯:১৬ পিএম শ্রীপুরে বিএনপির আহবায়ক কমিটির সভা সংঘর্ষে ভন্ডুল
ছবিঃ আগামী নিউজ

গাজীপুরঃ বুধবার বিকেল ৪টার দিকে গাজীপুরের শ্রীপুর উপজেলা বিএনপির আহবায়ক কমিটির প্রথম সভা দুই পক্ষের সংঘর্ষে পন্ড হয়ে গেছে। মাওনা চৌরাস্তা মিজান গার্ডেন এন্ড কমিউনিটি সেন্টারে এ ঘটনা ঘটে। এসময় দুই পক্ষকেই দা, লাঠি ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়াতে দেখা গেছে। এতে দুইজন আহত হন।

প্রত্যক্ষদর্শী ও সংঘর্ষে জড়িতরা জানায়, বুধবার ছিল শ্রীপুর উপজেলা বিএনপির আহবায়ক কমিটির প্রথম সভা। ওই সভায় একটি পক্ষকে না ডেকে সভা শুরুর প্রায় এক ঘন্টা পর অপর পক্ষ সভাস্থলে গিয়ে তাদের না ডাকার কারণ জানতে চাইলে প্রথমে হাতাহাতি ও পরে সংঘর্ষ শুরু হয়। ওই কমিউনিটির সেন্টারে বুধবার বিকেল তিনটার দিকে উপজেলা বিএনপি’র প্রথম সভা শুরু করা হয়। সভা শুরুর ঘন্টাখানেক পর বঞ্চিত সদস্যরা সভাস্থলে যায়। সেখানে তাদেরকে না ডাকার কারণ জানতে চাইলে সভায় অংশ নেওয়া নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে উঠে। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে ঢিল ছোঁড়াছোঁড়ি-হাতাহাতি ও হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে। এতে রাকিব ও অপর একজন কর্মী রক্তাক্ত আহত হয়। তাদেরকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা দেওয়া হয়েছে।

তেলিহাটী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. শাহজাহান মোড়ল যোগ করে জানান, দলীয় নীতিমালা অনুযায়ী উপজেলা বিএনপির আহবায়ক কমিটিতে সকল ইউনিয়নসমূহের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ সদস্য। কেন্দ্রীয় বিএনপির’র সাধারণ সম্পাদক মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মাধ্যমে দলীয় বিধি মানতে লিখিতভাবে নির্দেশ দেওয়ার পরও বঞ্চিত সদস্যদের ডাকা হয়নি। তাছাড়া উপজেলার সকল ইউনিয়ন বিএনপি’র সভাপতি এবং কাওরাইদ ও গোসিঙ্গা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদককে নিয়ে এ সভাটি করার চেষ্টা করা হয়। এতে ৬টি ইউনিয়নের ৬জন সাধারণ সম্পাদককে বাদ দেওয়া হয়। আমার বিরুদ্ধে হামলার অভিযোগ পুরোপুরি মিথ্যা।

এ বিষয়ে শ্রীপুর উপজেলা বিএনপির সভাপতি মো. শাহজাহান ফকির ও সদস্য সচিব আক্তারুল আলম মাস্টারের  মুঠোফোনে একাধিকবার ফোন করা হলেও তা রিসিভ হয়নি।

মিজান গার্ডেনের স্বত্তাধিকারী মিজানুর রহমান জানান, তেলিহাটী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. শাহজাহন মোড়ল তার লোকবল নিয়ে বিএনপি কার্যালয় ছাড়াও তিনটি কক্ষের আসবাবপত্র ও জানালার গ্লাস ভাংচুর করা হয়।

শ্রীপুর থানার উপ পরিদর্শক (এসআই) কামরুল হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কোনো পক্ষকেই পাওয়া যায়নি। এ ঘটনায় দুইজন আহত ও বেশ কিছু আসবাপত্র ও গ্লাস ভাংচুর করা হয়েছে। কোনো লিখিত অভিযোগ বা গ্রেপ্তার নেই।

আগামীনিউজ/এসএস

Small Banner