1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

গাজীপুরে তিতাসের অভিযান, অর্থদন্ড ও একহাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন 

গাজীপুর প্রতিনিধি   প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২, ০৭:৫২ পিএম গাজীপুরে তিতাসের অভিযান, অর্থদন্ড ও একহাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন 
ছবিঃ আগামী নিউজ

গাজীপুরঃ গাজীপুরে প্রায় এক হাজার অবৈধ আবাসিক ও প্রায় ২ কিলোমিটার গ্যাস লাইনের সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার (১৯ জানুয়ারী) দিনভর এ অভিযানকালে অবৈধভাবে গ্যাস ব্যবহারের দায়ে কয়েকজনকে অর্থদন্ড করেছে আদালত। এসময় অবৈধ সংযোগে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদিও জব্দ করা হয়। গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুন্নাহার রিতার নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।  

তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড গাজীপুর আঞ্চলিক অফিসের ব্যবস্থাপক নৃপেন্দ্র নাথ বিশ্বাস জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের গাছা এলাকায় কিছু অসাধু লোক বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠাণ ও বাসা বাড়ীতে অবৈধ লাইন সংযোগ দিয়ে বিপদজনকভাবে গ্যাস ব্যবহার করছে। গোপন সংবাদ পেয়ে গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুন্নাহার রিতার নেতৃত্বে ও গাজীপুর (জোবিঅ-গাজীপুর) এর উদ্যোগে বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ওই এলাকার ৩টি পয়েন্টে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়। 

অভিযানকালে আদালত অবৈধভাবে গ্যাস সংযোগ ও ব্যবহারের দায়ে স্থানীয় ২ জনকে মোট ৩০ হাজার টাকা অর্থদন্ড করেন। এসময় প্রায় ৫শ’ বাসা বাড়ির এক হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন এবং অবৈধভাবে স্থাপিত প্রায় ২ কিলোমিটার পাইপ লাইনের সংযোগ বিচ্ছিন্ন করে অপসারণ করা হয়। অভিযানকালে চুলাসহ বিভিন্ন ব্যাসার্ধের পাইপ, রাইজার ও অবৈধ সংযোগে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়। 

অভিযানকালে গাজীপুর তিতাস গ্যাসের (জোবিঅ-জয়দেপুর) ব্যবস্থাপক প্রকৌশলী নৃপেন্দ্র নাথ বিশ্বাস, উপব্যবস্থাপক প্রকৌশলী মির্জা শাহ নেওয়াজ লতিফ, প্রকৌশলী আসাদুজ্জামান আজাদ, প্রকৌশলী কে এইচ ফয়সাল আহমেদ ও আমজাদ হোসেন (রাজস্ব), সহকারি প্রকৌশলী জাবের নূরানী ও রাকিব হাসান, সহকারি কর্মকর্তা ইকবাল হোসেনসহ টেকনিক্যালটিম উপস্থিত ছিলেন।

আগামীনিউজ/শরিফ

Small Banner