1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

পাংশায় স্ত্রীকে গলাকেটে হত্যা, স্বামী আটক

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২, ০২:২৭ পিএম পাংশায় স্ত্রীকে গলাকেটে হত্যা, স্বামী আটক
রুবেল সরদার

রাজবাড়ীঃ পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের কালিনগর গ্রামে স্বামী মো: রুবেল সরদারের হাতে খুন হয়েছেন তার স্ত্রী লিপি বেগম (২৯)। ঘাতক রুবেল সরদার একই গ্রামের ওকুল সরদারের ছেলে। এ ঘটনায় স্থানীয়রা রুবেল সরদারকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন। 

আজ বুধবার (১৯ জানুয়ারি) সকাল ৮টার দিকে রুবেল সরদারের নিজ ঘরে হাসুয়া দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। রুবেল মাদকাসক্ত ছিলেন বলে স্থানীয়রা জানিয়েছেন। তিনি মাঝে মাঝে পাগলামী করতো বলে স্থানীয়রা জানান।

পাংশা মডল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.মাসুদুর রহমান বলেন, পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে। এ ঘটনায় সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা,পাংশা মডল থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মাসুদুর রহমান তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন।

মাছপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মোন্তাজ উদ্দিন জানান, জানতে পেরেছি সকাল সাড়ে ৭টার পর মো: রুবেল সরদার তার স্ত্রীকে জবাই করে হত্যা করেছে। নিহত লিপি খাতুনর তিনটি ছেলে সন্তান রয়েছে। লিপির বাবার বাড়ী একই উপজেলার সাজুরিয়া গ্রামে ।

আগামীনিউজ/বুরহান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner