1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

জানাজা থেকে চুরি গেল হুইপ স্বপনসহ সাত জনের মোবাইল

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২, ০৯:০৫ পিএম জানাজা থেকে চুরি গেল হুইপ স্বপনসহ সাত জনের মোবাইল
শরীফ উদ্দীন মন্ডলের জানাজা

জয়পুরহাটঃ জেলার পাঁচবিবিতে বাবার জানাজা পড়ার সময় জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপনের মোবাইল ফোন চোর নিয়ে গেছে। একই জানাজা থেকে দিনাজপুরের হাকিমপুর পৌরসভার মেয়রসহ মোট সাত জনের মোবাইল ফোন চুরি হয়েছে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় পাঁচবিবি উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে হুইপ স্বপনের বাবা পাঁচবিবির শরীফ উদ্দিন মণ্ডলের জানাজা অনুষ্ঠিত হয়।

অন্য যাদের মোবাইল ফোন চুরি হয়েছে তারা হলেন, হাকিমপুর পৌর মেয়র জামিল হোসেন চলন্ত ও পাঁচবিবির কুসুম্বা ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী জিহাদ হোসেন। অন্যদের পরিচয় জানা যায়নি এখনও।

পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেব বলেন, ‘হুইপ স্বপনের বাবার জানাজায় হাজারো মানুষের সমাগম হয়েছিল। এত লোকের মাঝে, পুলিশের এত নিরাপত্তার ভেতরে কৌশলে মোবাইল ফোনগুলো চুরি হয়েছে। আমরা গুরুত্বের সঙ্গে মোবাইল ফোন উদ্ধারের চেষ্টা চালাচ্ছি।’

জয়পুরহাটের অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম জানান, এ বিষয়ে পাঁচবিবি থানা থেকে এখনও কিছু জানানো হয়নি। 

সোমবার সন্ধ্যা ৭টায় হুইপ স্বপনের বাবা রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে মৃত্যুবরণ করেন। মঙ্গলবার জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আগামীনিউজ/শরিফ

Small Banner