1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

নীলফামারীতে স্কুল ছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার-২

নীলফামারী প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২, ০৮:১৬ পিএম নীলফামারীতে স্কুল ছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার-২
ছবিঃ আগামী নিউজ

নীলফামারীঃ জেলার ডিমলা উপজেলার পল্লীতে পঞ্চম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় দুই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। 

মঙ্গলবার (১৮ জানুয়ারী) ভোরে পুলিশের অভিযানে তারা গ্রেফতার হয়। দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন আদালত-২ এ আসামিদের হাজির করা হলে বিচারক তাদের যশোর কিশোর সংশোধনাগারে পাঠানোর নির্দেশ দেন।

অপর দিকে গনধর্ষনের শিকার ওই ছাত্রীকে গতকাল সোমবার রাতেই উদ্ধার করে প্রথমে নীলফামারী জেনারেল হাসপাতাল পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়

এ ঘটনায় ওই ছাত্রীর বড় ভাই বাদী হয়ে ডিমলা থানায় মামলা দায়ের করেছে। 

গ্রেফতারকৃত দুই কিশোর হলো উপজেলার খালিশাচাঁপানী ইউনিয়নের ডালিয়া গ্রামের মোশাররফ হোসেনের ছেলে সুজন ইসলাম (১৫) ও আমিনুর রহমানের ছেলে আলী নুর (১৬)। এলাকাবাসীর অভিযোগ এরা এলাকার কিশোর গ্যাং এর অপরাধের সাথে জড়িত।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল সোমবার (১৭ জানুয়ারী) দুপুরের দিকে শিশুটির বাবা ও মা তাকে বাড়িতে রেখে এক আত্মীয়র মৃত্যুতে সেখানে যান। শিশুটি বাড়িতে একাই ছিল। এ সুযোগে প্রতিবেশী উক্ত দুই কিশোর ওই বাড়িতে ঢুকে শিশুটিকে ধর্ষণ করে।

নির্যাতিত শিশুর মা জানান, আত্মীয়ের দাফন শেষে সন্ধ্যায় বাড়িতে ঢুকে তিনি মেয়েকে মেঝেতে পড়ে থাকতে দেখেন ও মেয়ের কাছে ঘটনা জেনে গ্রামের লোকজনকে জানান। এরপর রাতে মেয়েটিকে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। পরে চিকিৎসকেরা শিশুটিকে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে স্থানান্তরিত করেন।

ডিমলা থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, এ ব্যাপারে ধর্ষিতা শিশুটির বড় ভাই নুর ইসলাম রাতেই বাদী হয়ে মামলা দায়ের করে। পুলিশের অভিযানে ভোরে কিশোর দুইজনকে গ্রেফতার করা হয়।

আগামীনিউজ/শরিফ

Small Banner