1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

রাণীশংকৈলে সড়ক দূর্ঘটনায় মুক্তিযোদ্ধার সন্তান নিহত

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২১, ১০:৪৮ এএম রাণীশংকৈলে সড়ক দূর্ঘটনায় মুক্তিযোদ্ধার সন্তান নিহত
ছবিঃ আগামীনিউজ

ঠাকুরগাঁওঃ জেলার রানীশংকৈলে সড়ক দূর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধার এক সন্তানের নিহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার (৬ ডিসেম্বর) রাত নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মৃত যুবক পৌর শহরের মহলবাড়ী গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেবের মেঝো ছেলে খোকন (৩৫)।

মুৃত্যর বিষয়টি নিশ্চিত করেছেন রাণীশংকৈল থানার ওসি (তদন্ত) আব্দুল লতিফ সেখ।

মৃত খোকন দুই কন্যা সন্তানের জনক। তার অকাল মৃত্যুতে এলাকায় ও মৃত পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সুত্রে জানা গেছে, সোমবার রাতে উপজেলার রাণীশংকৈল - নেকমরদ মহাসড়কের ফায়ার সার্ভিস অফিসের সামনে হিরোহোন্ডা গ্লামার মোটর সাইকেল যোগে রানীশংকৈলে আসার পথে নিয়ন্ত্রণ হারিয়ে অপর দিক থেকে একটি ভটভটির সাথে মুখোমুখি সংঘর্ষে খোকনের মাথায় ব্যপক আঘাত লেগে ছিটকে পড়ে।
গুরুত্বর  আহত হন ।

ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা আহত খোকনকে উদ্ধার করে রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক  তাকে মৃত বলে ঘোষণা করেন। এবিষয়ে মেডিকেল আবাসিক অফিসার ডাক্তার ফিরোজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সন্তানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে থানা পরিদর্শক  (ওসি) এস এম জাহিদ ইকবাল মুঠোফোনে জানান, ভটভটি ট্রাকটি ও চালককে আটক করে থানা হেফাজতে নেয়া হয়েছে। মৃতের পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে এখনো লিখিত কোন অভিযোগ হয়নি। তারা অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আগামীনিউজ/নাসির 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner