1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বাবার কাছে স্ত্রীকে ‍‍‘ধর্ষণ’ হতে দেখে ছেলের বিষপান

নিজস্ব প্রতিবেদক,লালমনিহাট প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২১, ০৬:৩১ পিএম বাবার কাছে স্ত্রীকে ‍‍‘ধর্ষণ’ হতে দেখে ছেলের বিষপান
প্রতীকী ছবি

লালমনিরহাটঃ ছেলের স্ত্রীকে বাবা জোরপূর্বক ধর্ষণ করছেন- এমন দৃশ্য দেখে বিষপান করে আত্নহত্যার চেষ্টা করেছেন হাবিবুর রহমান নামের এক যুবক।

রোববার (৫ ডিসেম্বর) দুপুরে লালমনিরহাটের আদিতমারী উপজেলায় নিজ বাড়িতে বিষপানে আত্নহত্যার চেষ্টা করেন তিনি। হাবিবুর ওই গ্রামের মোকসুদার রহমানের ছেলে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায় , উত্তর তালুক পলাশী গ্রামের মোকসুদার রহমানের ছেলে অটোচালক হাবিবুর রহমান তিন মাস আগে প্রতিবেশী এক মেয়ের সঙ্গে প্রেম করে বিয়ে করেন। বিয়ের পর থেকে নববধূ শ্বশুর বাড়িতেই অবস্থান করছিলেন। স্বামী দিনের বেলায় অটো চালাতে বাইরে ব্যস্ত থাকেন। তার শাশুড়িও অন্যের বাড়িতে কাজে যান। এ অবস্থায় শ্বশুর মোকসুদার রহমানসহ পুত্রবধূ বাড়িতে থাকেন।

গত সপ্তাহে নববধূ জ্বরে আক্রান্ত হলে ওষুধ এনে দেন শ্বশুর মোকসুদার রহমান। এ সময় নববধূকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে ধর্ষণ করেন তিনি। পরের দিনও শ্বশুর তাকে অনৈতিক প্রস্তাব দিলে পুত্রবধূ আপত্তি জানায়। এতে ক্ষিপ্ত হয়ে শ্বশুর নববধূকে মারধর করলে চোখে আঘাত পান ভুক্তভোগী ওই নারী। এরপর নানান কৌশলে ও ভয়ভীতি দেখিয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করেন শ্বশুর মোকসুদার রহমান (৪৮)। এভাবে সপ্তাহ ধরে লাগাতার ধর্ষণের শিকার নববধূ বিষয়টি তার স্বামী ও শাশুড়িকে জানায়।

শুক্রবার (৩ ডিসেম্বর) হাবিবুর অটোরিকশা নিয়ে বাইরে গিয়ে কিছুক্ষণ পর বাড়ি ফিরে এসে নিজ চোখে বাবার সাথে  স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে বাবার উপর ক্ষিপ্ত হন। এসময় লম্পট বাবাকে ধাওয়া করেও আটক করতে পারেনি।

রোববার (৫ ডিসেম্বর) বিষয়টি নিয়ে বাবা ছেলের মাঝে কথা কাটাকাটির একপর্যায়ে নিজ বাড়িতে প্রকাশ্যে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায় হাবিবুর রহমান। এসময় চিৎকার শুনে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে প্রথমে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে।

নির্যাতিতা নববধূ জানান, বাড়িতে কেউ না থাকায় প্রথমদিন ঘুমন্ত অবস্থায় শ্বশুর তাকে ধর্ষণ করে। দ্বিতীয় দিন বাধা দেওয়ায় চোখে ঘুসি মেরে আহত করে পরে ধর্ষণ করে। এভাবে সাতদিন লাগাতার ধর্ষণ করে। বিষয়টি স্বামী ও শাশুড়িকে জানালে তারা প্রথমে বিশ্বাস করেনি। শেষদিন স্বামী নিজেই দেখেছেন। এই ক্ষোভে তিনি বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন।

এ ঘটনার পর থেকে বাড়িতে তালা দিয়ে স্ত্রী নিয়ে পালিয়েছেন অভিযুক্ত মোকসুদার রহমান।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোজাম্মেল হক বলেন, শ্বশুর কর্তৃক নববধূ ধর্ষণের ঘটনা লোকমুখে শুনেছি। এ ঘটনায় এখন পর্যন্ত লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আগামীনিউজ/এসআইএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner