1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

চুনারুঘাটে ৫ মাদকসেবিকে ভ্রাম্যমাণ আদালতে জেল জরিমানা

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ৮, ২০২১, ১২:৩৮ পিএম চুনারুঘাটে ৫ মাদকসেবিকে ভ্রাম্যমাণ আদালতে জেল জরিমানা
ছবি: আগামী নিউজ

হবিগঞ্জ: জেলার চুনারুঘাটে গাঁজা সেবনের অপরাধে ৫ মাদকসেবিকে জেল, জরিমানা করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিদ্ধার্থ ভৌমিক।

দন্ডপ্রাপ্তরা হলেন - আঃ হাই (৫৯) চুনারুঘাট সদর ইউপির নরপতি গ্রামের মৃত আবু মিয়ার পুত্র, মোঃ আরিফ (২৩) মাধবপুর উপজেলার আলাকপুর গ্রামের মুসলিম উদ্দিনের পুত্র , মাসুক মিয়া (৪৫), টাঙ্গাইলের বড়রিয়া গ্রামের দুধু মিয়ার পুত্র, আলী হোসেন (৬৫) কুমিল্লার রামগঞ্জের পশ্চিম বাহাদুর গ্রামের মৃত বসু মিয়ার পুত্র, নারায়ণগঞ্জের বাবুরাইল গ্রামের হান্নান আহমেদ রবিন (৪২)।

ভ্রাম্যমাণ আদালত জানায়, রোববার (৭নভেম্বর) বিকেলে সদর ইউপির মুড়ারবন্দ এলাকায় অভিযান পরিচালনা করে গাঁজা সেবনের অপরাধে ৫ মাদকসেবিকে ৩মাসের জেল ও জনপ্রতি ৫০টাকা করে জরিমানা আদায় করা হয়।

এ অভিযানে অংশ নেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর হবিগঞ্জের পরিদর্শক মোঃ এমদাদুল্লাহ ও চুনারুঘাট থানা পুলিশের একটি টিম। সোমবার(৮ নভেম্বর)  দুপুরে তাঁদের হবিগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সিদ্ধার্থ ভৌমিক ভ্রাম্যমাণ আদালত পরিচালিত'র বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন। 

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner