1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পেয়ে ঈদ আনন্দ ভূমিহীন ও গৃহহীন পরিবারে

সাইদুল ইসলাম মন্টু, বেতাগী(বরগুনা) প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৪, ২০২১, ০৩:৫৩ পিএম প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পেয়ে ঈদ আনন্দ ভূমিহীন ও গৃহহীন পরিবারে
ছবিঃ আগামী নিউজ

বরগুনাঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নতুন ঘরের চাবি হাতে পেয়ে ঈদের আনন্দ বইছে ভূমিহীন ও গৃহহীন  কোহিনুর বেগম, মো: মালেক,  আব্দুর রাজ্জাক, মোসা: রাজিয়া বেগম ও মো: কামালের পরিবারে।  শুধু এরাই নয়, খুশির জোয়ারে ভাসছে নিবারন দাস ও আলো রানীর পরিবারেও।

বরিশাল বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল শুক্রবার দিনব্যাপি জেলার বিভিন্ন উপজেলায় ভূমিহীন ও গৃহহীন এসব পরিবারের মাঝে চাবি হস্থান্তর করেন। একই সময় তিনি ঘর পরিদর্শন, উপকারভোগীদের সাথে শুভেচ্ছা বিনিময় এবং পরিবার গুলোর  আয় বৃদ্ধির জন্য তাদের হাতে দুটি করে ছাগল এবং হাঁস, মুরগি বিতরণ করেন তিনি।  

তার সাথে ছিলেন বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জালাল উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) পিযুষ চন্দ্র দে, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শুভ্রা দাস, উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ এবং স্থানীয় জনপ্রতিনিধি ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

বামনার রামনা গ্রামের নিবারন দাস ও আলো রানী, পাথরঘাটার ঘুটাবাছা গ্রামের মো: মালেক  প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নতুন ঘর এবং  আয় বৃদ্ধির জন্য ছাগল এবং হাঁস পেয়ে তারা মহাখুশি। আগে ছিলনা যেখানে মাথা গোঁজার ঠাঁই সেখানে আজ নতুন ঘরে উঠতে পারায় মাথা গোঁজার ঠাঁইয়ের পাশাপাশি ছাগল এবং হাঁস পাওয়ায় পরিবারে স্বচ্ছলতা ফিরে আসবে বলে একাধিক ভূমিহীন ও গৃহহীন  পরিবার জানান।

ঘর পরিদর্শন শেষে বরিশাল বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল বলেন, ঘরের নির্মাণ কাজ ভালো হয়েছে এবং যারা ঘর পেয়েছেন সেই মা-বোনদের আনন্দ দেখে আমি অনুপ্রাণিত। প্রধানমন্ত্রীর স্বপ্নের এই কর্মসূচি সুন্দরভাবে বাস্তবায়নের জন্য আমরা কাজ করে যাচ্ছি এবং বরগুনায় এই কার্যক্রম আরও সম্প্রসারিত করা হবে।

অনুষ্ঠানে বরিশাল বিভাগীয় কমিশনার সাংবাদিকদের আরও জানান, পর্যায়ক্রমে বরগুনা জেলায় ৮৭৪টি পরিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার  উপহারের ঘর পাবে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner