1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-রুটে বন্ধ নেই যাত্রী পারাপার

নিরঞ্জন সুত্রধর,শিবালয়(মানিকগঞ্জ)প্রতিনিধি প্রকাশিত: জুন ২২, ২০২১, ০৪:২৭ পিএম পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-রুটে বন্ধ নেই যাত্রী পারাপার
ছবি : আগামী নিউজ

মানিকগঞ্জঃ করোনাভাইরাসের সংক্রম রোধে মানিকগঞ্জ জেলায় লকডাউর দেওয়া হলেও পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-রুটে ফেরি যাত্রী পারাপার বন্ধ হয়নি।

করোনাভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় আজ মঙ্গলবার সকাল থেকে লকডাউন দেওয়ায় পাটুরিয়া-দৌলতদিয়া রৌ-রুটে লঞ্চ চলাচল বন্ধ থাকায় ঢাকা গামী যাত্রীরা ফেরিতে পারাপার হচ্ছেন। ফেরিতে জরুরী পণ্যবাহী ট্রাক, প্রাইভেটকারের সাথে লঞ্চ পারপার যাত্রীরাও ফেরিতে পারাপার করা হচ্ছেন। পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-রুটে দিয়ে যাত্রীরা ফেরিতে পারাপার হচ্ছেন। মানিকগঞ্জ জেলায় লকডাউন দেওয়া হলেও দেশের দাক্ষন পাশ্চিমা অঞ্চলের ঢাকা গামী যাত্রীরা লকডাউন অমান্য করে ফেরিতে নদী পাড়ি দিয়ে পাটুরিয়া ঘাটে আসছেন শত শত যাত্রী।

কিন্ত আজ ভোর থেকে দুর পাল্লার বাস চলাচল বন্ধ থাকায়  যাত্রীরা পাটুরিয়া ঘাটে এসে বিপাকে পড়েছেন। যাত্রীরা ঘাটে কোন দুরপাল্লার বাস না পেয়ে যাত্রীরা জনপ্রতি ৪-৫শত টাকা করে ভাড়া দিয়ে সিএনজি, হ্যালোবাইক ও প্রাইভেটকারে যাত্রীরা ঢাকায় যাচ্ছেন। লকডাউনের কারনে দুরপাল্লার বাস চলাচল বন্ধ থাকায় একশ্রেণীর দুর্নীতিবাজ সিএনজি, হ্যালোবাইক, ইজিবাইক, ব্যাটারী চালিত রিক্সা ভ্যান চালকরা ১০টাকা ভাড়া ৯০-১০০ টাকা করে নিচ্ছেন।

বিআইডব্লিউটিসির আরিচা অফিসের ডিজিএম জিল্লুর রহমান জানান, জরুরী পণ্যবাহী ট্রাক ও প্রাইভেটকার পারাপার করা হচ্ছে। এ নৌ-রুটে ১৩টি ফেরি চলাচল করছে। ঘাটে প্রায় দুই শতাধিক ট্রাক পারাপারের অপেক্ষায় রয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner