1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

মধুখালীতে সড়ক দুর্ঘটনায় শ্রমিক নিহত

সালেহীন সোয়াদ সাম্মী, মধুখালী, (ফরিদপুর) প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৭, ২০২১, ০৭:৪৭ পিএম মধুখালীতে সড়ক দুর্ঘটনায় শ্রমিক নিহত

ফরিদপুর: জেলার মধুখালীতে প্রাইভেট কারের চাপায় ভ্যানযাত্রী এক শ্রমিক নিহত এবং তিন  শ্রমিক আহত হয়েছে। নিহত শ্রমিকের নাম কোরবান সরদার (৬০) তার বাড়ি মধুখালী  উপজেলার রায়পুর ইউনিযনের তেরিকান্দা গ্রামে। 

কানাইপুর হাইওয়ে পুলিশ জানান, বুধবার (৭ এপ্রিল) বিকাল আনুমানিক ৪টায় ঢাকা-খুলনা মহাসড়কের ব্রাম্মনকান্দা বাজারের অদূড়ে পিছন থেকে একটি প্রাইভেট কার যাত্রীবাহি একটি ভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলেই আলতুখান জুটমিলের শ্রমিক কোরবান সরদার নিহত হন।

ভ্যান চালক সহ অপর দুই শ্রমিক গুরুতর আহত হয়। আহতরা হলেন শ্রমিক নিলুফা (২৪), মাহমুদা (৩৫) এবং ভ্যান চালক চুন্নু সরদার (৪৩) । 

আহতদের প্রথমে মধুখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নিহতের বিষয়টি হাইওয়ে পুলিশ ভারপ্রাপ্ত কর্মকর্তা এস আই আবুল খায়ের নিশ্চিত করেন। তিনি জানান, হতাহতরা সবাই আলতু খান জুট মিলের শ্রমিক। 

আগামীনিউজ/মালেক
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner