1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

ঝিকরগাছায় ডিবি’র অভিযানে ৫ কেজি বিস্ফোরকদ্রব্যসহ গ্রেফতার ২

বেনাপোল প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২৩, ১১:২০ এএম ঝিকরগাছায় ডিবি’র অভিযানে ৫ কেজি বিস্ফোরকদ্রব্যসহ গ্রেফতার ২

যশোরঃ যশোরের ঝিকর গাছা,  ডিবি পুলিশের অভিযানে ঝিকরগাছা থেকে ৫কেজি ওজনের বোমা/ককটেল তৈরীর বিস্ফোরকদ্রব্য সহ ২ মোটরসাইকেল আরোহীকে গ্রেফতার করা হয়েছে। 

 

শনিবার (১৮ নভেম্বর) বিকালে ঝিকরগাছা থানাধীন লাউজানি রেলক্রসিং এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় আসামীদের ব্যবহৃত মোটরসাইকেল ও দুটি মোবাইল জব্দ করা হয়। 

 

আটককৃত আসামীরা হলো, খুলনা সদর থানার বানিয়াখামার গ্রামের আমিনুল ইসলামের ছেলে হিমেল বাবু (২৪) ও বটিয়াঘাটা থানার ঠিকরাবাদ গ্রামের আজাদ খানের ছেলে নোমান খান (২৮)।

 

যশোর ডিবি পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে সঙ্গীয় এসআই মুরাদ হোসেন এর নেতৃত্বে একটি চৌকশ টিম ঝিকরগাছা থানাধীন লাউজানি রেলক্রসিং এলাকায় চেকপোষ্ট বসিয়ে বেনাপোল থেকে আসা ১টি টিভিএস মোটরসাইকেল যোগে ২ আরোহীকে চেলেঞ্জ করে। গ্রেফতার এড়ানোর উদ্দেশ্যে আসামীরা হেলমেট দিয়ে এসআই মফিজুল ইসলামকে আঘাত করে পলানোর চেষ্টা করলে সে সময় সঙ্গীয় এসআই মুরাদ হোসেন ও ফোর্স মোটরসাইকেল আরোহী ২ জনকে গ্রেফতার করে। এসময় স্থানীয় জনতার সহায়তায় তল্লাশীকালে তাদের হেফাজত থেকে ৫কেজি ওজনের বোমা/ককটেল তৈরীর বিস্ফোরকদ্রব্য উপাদান পাওয়া যায়।

 

জেলার পুলিশ সুপার  প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম এর দিক-নির্দেশনায় 

যশোর ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকার পিপিএম(বার) জানান, চলমান রাজনৈতিক সহিংসতায় খুলনা অঞ্চলে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির লক্ষ্যে বোমা/ককটেল বানানোর জন্য খুলনা জেলার সন্ত্রাসী জিতুর নির্দেশে তারা বেনাপোল সীমান্ত থেকে খালিদ নামের এক ব্যক্তির নিকট থেকে সংগ্রহ করে খুলনার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল।

 

এ ঘটনায় এসআই মফিজুল ইসলাম আঘাত প্রাপ্ত হওয়ায় চিকিৎসা গ্রহন শেষে বাদী হয়ে ঝিকরগাছা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

 

 

মনির হোসেন/এমআইসি 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner