1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বিএনপি কোনোদিন ক্ষমতায় আসবে না : খাদ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ৯, ২০২৩, ০৬:৩০ পিএম বিএনপি কোনোদিন ক্ষমতায় আসবে না : খাদ্যমন্ত্রী

ঢাকাঃ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, অস্ত্র আর সন্ত্রাসের মাধ্যমে জনগণকে ভয় দেখিয়ে লাভ নেই। ভোটের মাধ্যমে জনসমর্থন প্রমাণিত হবে। মিছামিছি ভোটে দাঁড়িয়ে লাভ নেই। বিএনপি কোনোদিন ক্ষমতায় আসবে না। উন্নয়ন চাইলে দল ত্যাগ করে নৌকায় উঠে পড়ুন। 

বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে নওগাঁর নিয়ামতপুর উপজেলার শিবপুরে সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। সরকারের সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতাভুক্ত কর্মসূচি হিসেবে হাজীনগর ইউনিয়ন আওয়ামী লীগ এই মতবিনিময় সভার আয়োজন করে।

খাদ্যমন্ত্রী বলেন, সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের কারণে গ্রাম এখন শহর হয়েছে। প্রচুর রাস্তাঘাট হয়েছে, মানুষের কর্মসংস্থান হয়েছে। কেউ না খেয়ে থাকে না। এমনকি পান্তাও কেউ খায় না। ভাতের অভাব এখন নেই। দেশে খাদ্যের অভাব নেই, ভবিষ্যতে আমরা বিদেশে খাদ্য রপ্তানি করব। 

তিনি আরও বলেন, আগে বৃদ্ধরা শেষ বয়সে ছেলে-মেয়েদের দিকে তাকিয়ে থাকত। কোনো কোনো ছেলে-মেয়ে বাবা-মায়ের পাশে থাকে না। সে সকল বৃদ্ধ মানুষের পাশে ভাতা নিয়ে দাঁড়িয়েছে সরকার। একইভাবে বিধবা ভাতা, স্বামী পরিত্যাক্ত ভাতা ও খাদ্যবান্ধব কর্মসূচির মাধ্যমে ১৫ টাকা কেজি চাল দিয়ে অসহায় মানুষের পাশে আছে শেখ হাসিনার সরকার।

সাধন চন্দ্র মজুমদার বলেন, করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধ আমাদের দেশের জন্য অভিশাপ। এটার জন্য আমাদের উন্নয়ন বাধাগ্রস্ত হয়েছে। করোনার সময় শেখ হাসিনা সবার জন্য প্রণোদনা দিয়েছেন। দল হিসেবে আওয়ামী লীগও মানুষের পাশে ছিল সে সময়ে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশ আবার উন্নয়নের পথে হাঁটবে। 

হাজীনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে নিয়ামতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাদিরা বেগম প্রমুখ বক্তব্য দেন। 

এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner