1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

নওগাঁর মান্দায় ৫০০ কৃষকের মাঝে কৃষি উপকরণ বিতরণ

নওগাঁ প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৩, ০১:২৩ পিএম নওগাঁর মান্দায় ৫০০ কৃষকের মাঝে কৃষি উপকরণ বিতরণ
ফাইল ছবি

নওগাঁঃ বাঁচলে কৃষক বাঁচাবে দেশ, উন্নয়নে বাংলাদশে এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর মহাদেবপুরে প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে।

সিনজেনটা বাংলাদেশ লিমিটেড এর সহযোগীতায় ও ঢাকা ব্যাংক লিমিটেড এর অর্থায়নে ৫০০ কৃষকদের মাঝে সার, বীজ ও কীটনাশক বিতরণ করা হয়।

শনিবার (৯ সেপ্টেম্বর) মান্দা উপজেলার সতীহাট বিদ্যালয় মাঠে এসব উপকরণ বিতরণ করা হয়। 

এসময় উপস্থতি ছিলেন ঢাকা ব্যাংক লিমিটেড এর কৃষি ব্যাংকিং ইউনিটের প্রধান কাতেবুর রহমান, সিনজেনটা বাংলাদেশ লিমিটেড এর ইকো সিস্টেম ম্যানেজার  ইমরান হোসেন, জোনাল সেলস্ ম্যানেজার আমিনুল ইসলাম, সতুহাট সিনজেনটা পরবিশেক উত্তম সরকার।

এছাড়াও সিনজেনটা বাংলাদশে লিমিটেড ও ঢাকা ব্যাংকের কর্মকর্তাগণ, নওগাঁ জেলার সিনজেনটা লিমিটেড পরিবেশকগণ উপস্থিত ছিলেন।

উপজেলার ফেরিঘাট এলাকার ইউসুফ আলী বলেন, ফসল উৎপাদনে খরচ বৃদ্ধি পেয়েছে। এ অবস্থায় ফসল চাষ করে কোন ভাবেই লাভবান হওয়া সম্ভব হচ্ছে না। যে সহযোগিতা পেলাম তাতে আমার অনেক উপকার হরে। চলতি ফসল চাষ করতে যে চিন্তয় ছিলাম তা আর করতে হবে না আমাকে। 

ঢাকা ব্যাংক লিমিটেড এর কৃষি ব্যাংকিং ইউনিটের প্রধান কাতেবুর রহমান বলেন, কৃষকের সাথে ঢাকা ব্যাংকের সম্পর্কের উন্নতি লক্ষ্যে এমন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। আশা করি আগামীতে এ সম্পর্ক আরো উন্নতি হবে। 

এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner