1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

চুয়াডাঙ্গায় সড়কে স্বামীর মৃত্যু, হাসপাতালে স্ত্রী

জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৩, ০৪:৩৩ পিএম চুয়াডাঙ্গায় সড়কে স্বামীর মৃত্যু, হাসপাতালে স্ত্রী
প্রতীকী ছবি

চুয়াডাঙ্গাঃ চুয়াডাঙ্গার দামুড়হুদায় ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষে হারুন উর রশিদ (৫৫) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলে থাকা তার স্ত্রী শামসুন্নাহার মিনা (৪৫) গুরুতর আহত হন। শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে দামুড়হুদার ব্র‍্যাক মোড়ের অদূরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হারুন উর রশিদ দামুড়হুদা উপজেলার নাটুদহ ইউনিয়নের ছাতিয়ানতলা গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে। তিনি চুয়াডাঙ্গা সদর উপজেলা সাব-রেজিস্ট্রার অফিসের অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী বলেন, মোটরসাইকেলযোগে স্বামী-স্ত্রী চুয়াডাঙ্গার দিকে যাচ্ছিলেন এবং ইজিবাইকটি চুয়াডাঙ্গা থেকে দামুড়হুদার দিকে আসছিল। দামুড়হুদা ব্র্যাক মোড়ের অদূরে মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়দের সহযোগিতায় স্বামী-স্ত্রীকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। 

নিহতের পরিবারের সদস্যরা জানান, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হারুন উর রশিদ। সকালে গ্রামের বাড়ি থেকে চুয়াডাঙ্গা শহরের ভাড়া বাড়ির উদ্দেশ্যে আসছিলেন তারা। 

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জোবায়দা জামান জয়া বলেন, দুর্ঘটনায় আহত হারুন উর রশিদ চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার স্ত্রী গুরুতর আহত হয়েছেন।

এদিকে, চুয়াডাঙ্গা শহরের মাস্টাপাড়ায় পৃথক এক মোটরসাইকেল দূর্ঘটনায় সাজিম হোসেন (১৭) নামের এক যুবক আহত হয়েছেন। তিনি মোটরসাইকেল চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বাড়ির দেয়ালের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হন। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়েছে। 

জামান আখতার/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner