1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ প্রকাশিত: আগস্ট ১০, ২০২৩, ১১:১০ পিএম ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২

ঝিনাইদহঃ ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৮ জন।

বৃহস্পতিবার (১০ আগস্ট) বিকেলে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের তামান্না পার্কের সামনে ট্রাক্টরের চাপায় ঝাপু খাতুন নামের এক নারী নিহত হয়েছেন।

সে শৈলকুপা উপজেলার দেবীনগর গ্রামের মৃত ওসমান মোল্লার স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঝিনাইদহ সদর হাসপাতাল থেকে রোগী দেখে ভ্যান যোগে বাড়ি ফিরছিলেন ঝাপু খাতুন। পথে ঘটনাস্থলে পৌঁছালে ভ্যানের চাকার সাথে শাড়ি পেচিয়ে রাস্তায় পড়ে গেলে বিপরীত দিক থেকে আসা ট্রাক্টরের চাপায় ঘটনাস্থলেই সে নিহত হয়। এ ঘটনায় আহত হয়েছে আরও ১ জন।

অপর দিকে ঝিনাইদহ থেকে সিএনজি যাত্রী নিয়ে মাগুরার দিকে যাচ্ছিল। পথিমধ্যে সদরের পোড়াহাটি নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা ৮ জন যাত্রী আহত হয়। আহতদেরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক নারায়ন নন্দীকে মৃত ঘোষণা করে। নিহত নারায়ন নন্দী শহরের কাঞ্চননগর এলাকার বাসিন্দা। লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঝিনাইদহ সদর থানা ওসি শেখ সোহেল রানা জানান, লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এখনও থানায় মামলা হয়নি। মামলা হলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner