1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

ঝিনাইদহে কুরিয়ার সার্ভিসের আমের চালানে মিলল সাড়ে ৯ কেজি গাঁজা

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ প্রকাশিত: আগস্ট ৬, ২০২৩, ০৪:০২ পিএম ঝিনাইদহে কুরিয়ার সার্ভিসের আমের চালানে মিলল সাড়ে ৯ কেজি গাঁজা

ঝিনাইদহঃ ঝিনাইদহ শহরের সুন্দরবন কুরিয়ার সার্ভিসের আমের চালানে সাড়ে ৯ কেজি গাঁজা মিলেছে। এ ঘটনায় পুলিশের সাইবার ক্রাইম ইউনিট পলি খাতুন (৩৫) নামের এক নারীকে আটক করেছে।

রোববার (৬ আগস্ট) দুপুর ১২টার দিকে গোপন সূত্রে অভিযান চালিয়ে প্লাস্টিকের বস্তার মধ্যে থেকে কিছু পচা আম ও সাড়ে ৯ কেজি গাঁজা উদ্ধার করে।

ঝিনাইদহ সদর সার্কেল আবিদুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সূত্রে তারা জানতে পারেন, শহরের এইচএসএস সড়কে অবস্থিত সুন্দরবন কুরিয়ার সর্ভিসে আমের চালানের সঙ্গে মাদকের চালান আসছে। সে অনুযায়ী তারা সেখানে অবস্থান গ্রহণ করে। এরপর একপর্যায়ে পলি নামক এক নারী ওই চালানটি খালাস করতে গেলে সন্দেহজনক মনে হলে পুলিশ প্লাস্টিকের বস্তাটি খুলে দেখে। বস্তা খোলার এক পর্যায়ে একের পর এক প্লাস্টিকে মোড়ানো মোট ১৭টি গাঁজার টোপলা বের হয়। সেই সঙ্গে বস্তার শেষের দিকে ছিল পঁচা আম।

তিনি আরও জানান, পলি খাতুনের বাড়ি মাগুরা জেলায়। পরে তাকে আমরা আটক করেছি। এ বিষয়ে আরো বিস্তারিত পরে জানানো হবে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner