1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

শৈলকুপায় ট্রাকচাপায় যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ প্রকাশিত: আগস্ট ৬, ২০২৩, ০১:২২ পিএম শৈলকুপায় ট্রাকচাপায় যুবক নিহত

ঝিনাইদহঃ শৈলকুপা উপজেলায় ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কে একটি ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কা লাগায় রাস্তায় দাঁড়িয়ে বাগবিতণ্ডায় জড়ান দুই গাড়ির চালকসহ যাত্রীরা। ওই সময় অপরদিক থেকে আসা আরেকটি ট্রাক এসে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে পিকুল হোসেন নামে এক যুবক নিহত হওয়ার ঘটনা ঘটেছে। এ সময় আহত হন আরও তিনজন।

শনিবার (৫ আগস্ট) দিবাগত রাত ৩টার দিকে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের শৈলকুপা উপজেলার মোহাম্মদপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পিকুল হোসেন যশোরের নওয়াগ্রামের লিয়াকত হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, রাত ৩টার দিকে মোহাম্মদপুর স’মিলের সামনে ঘটনাস্থলেই একজন নিহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় রেফার্ড করা হয়েছে।

ঝিনাইদহ আরাপপুর হাইওয়ে থানার ওসি মিজানুর রহমান জানান, ধারণা করছি ট্রাকটি প্রথমে মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এ ঘটনার পর ট্রাকচালকের সঙ্গে মাইক্রোবাসের চালক ও যাত্রীরা বাগবিতণ্ডায় জড়ান। একপর্যায়ে অপর একটি ট্রাক এসে তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। আহতরা অচেতন থাকায় সম্পূর্ণ তথ্য পাওয়া যায়নি। আমরা ট্রাক ও মাইক্রোবাসটি আটক করেছি। মরদেহ উদ্ধার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner