1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

শৈলকুপায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্কুলছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ প্রকাশিত: আগস্ট ৫, ২০২৩, ১০:২১ এএম শৈলকুপায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্কুলছাত্র নিহত

ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মাহিন হোসেন (১৬) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আরও অন্তত ৩ জন আহত হয়েছে। 

শুক্রবার (৪ আগস্ট) সন্ধ্যায় উপজেলার ভাটই বঙ্গবন্ধু মেমোরিয়াল কলেজ এলাকায় এই ঘটনা ঘটে।

মাহিন হরিণাকুন্ডু উপজেলার মকিমপুর গ্রামের মনোয়ার হোসেনের ছেলে এবং মকিমপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র। এ ঘটনায় আহত তার দুই বন্ধু শুভ ও ঝন্টু। অপর মোটরসাইকেলের চালক জাহিদুল ইসলাম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেলে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়েছিল তিন বন্ধু মাহিন হোসেন, শুভ ও ঝন্টু। পরে সন্ধ্যায় শৈলকুপা উপজেলার ভাটই বাজার থেকে বাড়ি ফেরার পথে কলাহাট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর পড়ে যায়। সেসময় পেছন দিক থেকে আসা একটি মোটরসাইকেল তাদের ধাক্কা দেয়। তখন গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে সদর হাসপাতালে আনলে চিকিৎসক মাহিন হোসেনকে মৃত ঘোষণা করেন। বাকিদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আরাপপুর হাইওয়ে থানা পুলিশের সার্জেন্ট ফয়সাল আহমেদ জানান, ঘটনাস্থলে থাকা স্থানীয়ের মাধ্যমে জেনেছি ছেলেটির বাবা একজন মুদি দোকানি। কিছুদিন আগে মোটরসাইকেল কেনার জন্য পিতার সঙ্গে ঝগড়া করে বিষ খেয়েছিল মাহিন। পরে নিজের জমি বিক্রি করে মোটরসাইকেল কিনে দিতে বাধ্য হয় তার পিতা। সেই মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে এলোমেলো চালানোর সময়ই ঘটে দুর্ঘটনা।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মুসলিমা জিনাত রহমান জানান, মাহিনকে মৃত অবস্থায় পেয়েছি। বাকি দু-জনের অবস্থাও আশঙ্কাজনক।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner