1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

শৈলকুপা উপজেলা আ.লীগের কমিটি হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ প্রকাশিত: আগস্ট ৪, ২০২৩, ১১:৪১ এএম শৈলকুপা উপজেলা আ.লীগের কমিটি হস্তান্তর

ঝিনাইদহঃ নানা নাটকীয়তা শেষে ঝিনাইদহের শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের ৭ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (২ আগস্ট) রাতে জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই এই কমিটি নতুন দায়িত্বপ্রাপ্তদের হাতে হস্তান্তর করেন। এতে ধলহরাচন্দ্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান বিশ্বাসকে সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম আব্দুল হাকিম আহমেদকে সাধারণ সম্পাদক করা হয়েছে। 

কমিটির অন্যান্য পদে রয়েছেন সহ-সভাপতি নাসির খান, যুগ্ম-সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম রাজু, শামীম হোসেন মোল্লা, ব্যারিস্টার তানভীর হাসান জিসান হাই। সদস্য পদে রয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সরোয়ার জাহান বাদশা। 

মৌখিক ভাবে উল্লেখ করা হয়েছে, আগামী ১৫ দিনের মধ্যে শৈলকূপা উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি জেলা আওয়ামী লীগের দপ্তরে জমা দিতে হবে।

শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি ও ধলহরাচন্দ্র ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান বিশ্বাস জানান, দীর্ঘদিন ধরে শৈলকুপা উপজেলা আওয়ামী লীগ নেতৃত্বশুন্য ছিল। এতে করে কেন্দ্রীয়সহ নানা কর্মসূচি পালন করতে ব্যাঘাত ঘটছিলো। আশা করি নতুন নেতৃত্বের মাধ্যমে দলকে শক্তিশালী করে সবাই কাধে কাধ মিলিয়ে কাজ করে যাবেন। আমাকে সভাপতির পদ দেওয়ার জন্য জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই এমপিসহ দলের জ্যেষ্ঠ নেতৃবৃন্দের কাছে আমি কৃতজ্ঞ। দলকে সামনে এগিয়ে নিতে ও স্মার্ট শৈলকুপা গঠনে সকলকে একসাথে নিয়ে কাজ করবেন বলেও জানান।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner