1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন হবে না: এ্যানি

জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর প্রকাশিত: জুলাই ১৫, ২০২৩, ০২:৩৯ পিএম শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন হবে না: এ্যানি

লক্ষ্মীপুরঃ বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, আন্দোলনের মাধ্যমেই সরকারের পতন নিশ্চিত করতে হবে। নিরপেক্ষ সরকার গঠনের মাধ্যমেই দেশে গ্রহণযোগ্য নির্বাচন করা হবে। শেখ হাসিনার অধীনে এ দেশে কোনো নির্বাচন হবে না। শুধু বিএনপি নয়, সব রাজনৈতিক দলের একই সিদ্ধান্তে অবস্থান নিয়েছে।

শনিবার (১৫ জুলাই) দুপুরে জেলা পর্যায়ে পদযাত্রা কর্মসূচি উপলক্ষে লক্ষ্মীপুরে বিএনপির প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবুর লক্ষ্মীপুরের উত্তর তেমুহনীর বাসভবন প্রাঙ্গণে এই সভার আয়োজন করা হয়।

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেন, আমাদের দফা এক, দাবি এক, শেখ হাসিনার পদত্যাগ। এ এক দফা কোনো বাধা মানবে না। কেউ যদি বাধা দিতে আসে তা উপেক্ষা করে এক দফা আন্দোলনকে সফল করতে হবে। কারণ এই এক দফা দুর্নীতির বিরুদ্ধে, দুঃশাসনের বিরুদ্ধে, ভোটচোরদের বিরুদ্ধে, ভোট ডাকাতদের বিরুদ্ধে। এক দফার ভিত্তিতে কঠিন আন্দোলন গড়ে তোলাই আমাদের লক্ষ্য। যতদিন পর্যন্ত এ সরকার পদত্যাগ না করবে, ততদিন পর্যন্ত এক দফার ভিত্তিতে আমাদের আন্দোলন চলবে। 

জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবুর সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক হাছিবুর রহমানের সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য হারুনুর রশিদ বেপারী, হাফিজ উল্যা, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, বিএনপি নেতা অধ্যাপক নিজাম উদ্দিন, শাহ মোহাম্মদ এমরান এবং জেলা আইনজীবী সমিতির সভাপতি আহম্মেদ ফেরদৌস মানিক প্রমুখ।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner