1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

গভীর রাতে প্রবাসীর স্ত্রী-ছেলেকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি, কুমিল্লা প্রকাশিত: জুলাই ৫, ২০২৩, ১২:৩১ পিএম গভীর রাতে প্রবাসীর স্ত্রী-ছেলেকে কুপিয়ে হত্যা

কুমিল্লাঃ চৌদ্দগ্রামে সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে প্রবাসীর স্ত্রী ও ছেলেকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (০৪ জুলাই) রাত আড়াইটার দিকে উপজেলা সদরের পাঁচড়া বেপারি বাড়িতে এ ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- পাঁচড়া এলাকার প্রবাসী আনোয়ার হোসেনের স্ত্রী নিপা আক্তার (২৭) ও তার ছেলে আলী আহসান মুজাহিদ (০৮)।

ঘটনায় জড়িত সন্দেহে একই এলাকার মীর হোসেনের ছেলে মঈনুল হাসান শুভ ও আবদুল্লাহ আল শাহেদ নামে দুইজনকে আটক করেছে পুলিশ। 

নিপা আক্তারের বাবা জালাল আহমেদ অভিযোগ করে বলেন, সম্পত্তি নিয়ে জামাই আনোয়ার হোসেনের প্রতিবেশী মীর হোসেনের সঙ্গে বিরোধ চলছিল। মীর হোসেনের ছেলে (আনোয়ারের ভাতিজা) মঈনুল হাসান শুভ এ হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারে। 

তিনি বলেন, মঙ্গলবার রাত ৯টার দিকে নিপা তার ছেলেকে নিয়ে পাশেই মামাশ্বশুর আজিজুল ইসলামের বাড়ি দাওয়াত খেতে যায়। ধারণা করা হচ্ছে, এ সুযোগে হত্যাকারী ঘরে ঢুকে নির্মাণাধীন টয়লেটে লুকিয়েছিল। রাতে বাড়ি ফিরে নিপা ছেলেকে নিয়ে ঘুমিয়ে পড়লে আনুমানিক রাত আড়াইটার দিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাদের গুরুতর জখম করা হয়। 

এ সময় তাদের চিৎকার শুনে লোকজন ছুটে এসে মুজাহিদ ও নিপাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক নিপাকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় মুজাহিদকে ঢাকা নেওয়ার পথে সে মারা যায়। 

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  শুভ রঞ্জন চাকমা বলেন, মা-ছেলেকে হত্যার খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করা হয়েছে। অপর সন্দেহভাজনদের আটকের চেষ্টা চলছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner