1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

চাঁপাইনবাবগঞ্জের হত্যা মামলার আসামিকে হত্যা করেছে দুর্বৃত্তরা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: জুন ২৬, ২০২৩, ১২:০৮ এএম চাঁপাইনবাবগঞ্জের হত্যা মামলার আসামিকে হত্যা করেছে দুর্বৃত্তরা
ফাইল ছবি

 চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ হত্যা মামলার এক আসামিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার (২৫ জুন) সন্ধ্যা ৬ টার দিকে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের ঢুলঢুলিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত (৪০) দুরুল হোদা নয়ালাভাঙ্গা ইউনিয়নের সুন্দরপুর মিরাটুলি-বাবুপুর গ্রামের মৃত চাঁদ মন্ডলের ছেলে।

গত ২০২৩ সালের ১৩ এপ্রিল নয়ালাভাঙ্গা ইউনিয়নের নবাবমোড় এলাকায় আলম ঝাপরা (মেম্বার) নামের ইউনিয়ন সদস্য ও বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনার পর ৪১ জনের নাম উল্লেখ করে শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা হয়। এ মামলার ১৯ নম্বর আসামি ছিলেন দুরুল হোদা। তাঁর পরিবারের দাবি, প্রতিপক্ষের লোকজনই দুরুল হোদাকে কুপিয়ে হত্যা করেছেন।

স্থানীয় লোকজন, নিহতের শ্বশুর আনারুল ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, নিহত দুরুল হোদা নয়ালাভাঙ্গা ঢুলঢুলিপাড়ায় তার শ্বশুর বাড়িতে ছিলেন। বাড়ি থেকে বিকালে দুর্বৃত্তরা তাঁকে টেনেহিঁচড়ে বাইরে নেয়। পরে ধারালো অস্ত্র দিয়ে দুরুলকে কুপিয়ে জখম করা হয়। তাঁর চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন তাঁকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ ২৫০ সয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে ভর্তি করে। 

অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে যাওয়ার পথে রাত ৮ টার দিকে দুরুল হোদার মৃত্যু হয়। শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী যুবায়ের আহমেদ বলেন, তার শ্বশুর বাড়ি থেকে বের করে দুর্বৃত্তরা দুরুলকে কুপিয়ে জখম করে। পুলিশের ধারণা, পূর্বশত্রুতা থেকেই তাঁকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

দুরুল হোদা আলম ঝাপরা হত্যা মামলার অন্যতম আসামি ছিলেন। ৩ দিন আগে কারাগার থেকে তিনি জামিনে বের হন। এ ঘটনার পর পুলিশ অপরাধীদের ধরতে কাজ করছে। হত্যাকে কেন্দ্র করে এলাকায় কোনো অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে, সে জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান ওসি।

অপু/এমআইসি 

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner