1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

শরণখোলায় সাংবাদিক সুরক্ষা আইনসহ নাদিম হত্যার বিচার দাবিতে মানববন্ধন

উপজেলা প্রতিনিধি, শরণখোলা (বাগেরহাট) প্রকাশিত: জুন ১৭, ২০২৩, ০৩:৫৬ পিএম শরণখোলায় সাংবাদিক সুরক্ষা আইনসহ নাদিম হত্যার বিচার দাবিতে মানববন্ধন

বাগেরহাটঃ বাংলাদেশে সাংবাদিক হত্যা, নিপীড়ন বন্ধ, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও সাংবাদিক সুরক্ষায় আইন প্রণয়নের দাবি জানিয়েছেন বাগেরহাটের শরণখোলার কর্মরত সাংবাদিকরা। জামালপুরের সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যায় জড়িতদের দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে অনুষ্ঠিত মানববন্ধন ও সমাবেশে এই দাবি তোলেন তারা।

শনিবার (১৭ জুন) সকাল সাড়ে ১০টায় শরণখোলা প্রেসক্লাবের আয়োজনে এই মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সাংবাদিকদের এই কর্মসূচীতে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীসহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

শরণখোলা প্রেসক্লাবের সামনের সড়কে প্রায় আধাঘণ্টা ব্যাপী মানববন্ধন শেষে ক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তৃতা করেন সাংবাদিক বাবুল দাস, শেখ মোহাম্মদ আলী, সাবেরা ঝর্ণা, ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ, ছাত্রদলের সদস্য সচিব শামীম শিকদার প্রমুখ। 

বক্তারা বলেন, আমরা আর কোনো সাংবাদিকের নৃশংস মৃত্যু দেখতে চাই না। বাংলানিউজ২৪ এর সাংবাদিক নাদিম হত্যাই যেনো হয় শেষ হত্যা। আমরা সরকারের কাছে নাদিমসহ পূর্বের সকল সাংবাদিক হত্যা ও নির্যাতনের সুষ্ঠু বিচার এবং সাংবাদিক সুরক্ষায় আইন প্রণয়ন করে গণমাধ্যমকর্মীদের নিরাপত্তা নিশ্চিতের দাবি জানাই।

মোঃ নাজমুল ইসলাম সবুজ/ইউইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner