1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

চুনারুঘাটে চলছে ক্যারামবোর্ড জুয়া

উপজেলা প্রতিনিধি, চুনারুঘাট (হবিগঞ্জ) প্রকাশিত: জুন ৬, ২০২৩, ০১:৩৯ পিএম চুনারুঘাটে চলছে ক্যারামবোর্ড জুয়া

হবিগঞ্জঃ চুনারুঘাটে চলছে ক্যারামবোর্ড খেলার নামে দিবারাত্রী জমজমাট জুয়ার আসর। উঠতি  বয়সী তরুণ ও যুবকরা এই ক্যারামবোর্ড জুয়ায় মেতে উঠেছে। এতে ধ্বংসের পথে এগুচ্ছে তরুণ ও যুবসমাজ। চুনারুঘাট পৌরশহরের আশপাশে বিভিন্ন মুদি দোকান, চা- স্টল, খাবার দোকানসহ উপজেলার বিভিন্ন গ্রামাঞ্চলে এই ক্যারামবোর্ড জুয়া বসিয়ে চলছে দিবারাত্রি রমরমা জুয়ার আসর।

জানা গেছে, চুনারুঘাট পৌরসভাসহ উপজেলার ১০টি ইউনিয়নের বিভিন্ন গ্রামাঞ্চলে এসব দোকানগুলোতে ছত্রছায়ায় দিবারাত্রি টাকার বাজিতে চলছে ক্যারামবোর্ড জুয়া খেলা। এই খেলায় অংশ হিসাবে উঠতি বয়সী তরুণ ও যুবকদের আনাগোনা বেড়েই চলছে। বিশেষ করে, ১৫ / ২৫ বছর থেকে ৩০/ ৩৫ বছর বয়সীরা মত্ত রয়েছে এই খেলায়। সর্বনিম্ন একশো টাকা থেকে শুরু করে পাঁচশ, হাজার টাকার বাজিতে এই জুয়া খেলা হয়ে থাকে। এই ক্যারামবোর্ড জুয়া খেলা উপজেলায় বেশ জমজমাট ও জনপ্রিয় হয়ে  উঠেছে। এতে বিরক্ত বোধ করলেও খেলোয়ারদের পারিবারিক অসচেতনতার কারণে মুখ খুলতে নারাজ সুশীল সমাজ। প্রশাসনিকভাবে পদক্ষেপ গ্রহণ না করায় ক্যারামবোর্ডের নামে জুয়ার আসর দিনদিন বেড়েই চলছে এমন মন্তব্য করলেও অভিভাবকদের অসচেতনতাকেও দায়ী করেন অনেকেই। এই বিষয়টি চুনারুঘাটের সহকারী কমিশনার (ভূমি) আপিয়া আমীন পাপ্পাকে অবগত করা হয়েছে।

চুনারুঘাট থানার (ওসি) মো. রাশেদুল হক বলেন, ক্যারামবোর্ড জুয়া খেলা বন্ধে পুলিশ তৎপর হয়ে অভিযান পরিচালনা করছে।

বার্তা প্রেরক/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner