1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

সংসদ সদস্যকে দেখে অঝোরে কাঁদলেন অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীর

জেলা প্রতিনিধি, নোয়াখালী প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৩, ১১:২৪ পিএম সংসদ সদস্যকে দেখে অঝোরে কাঁদলেন অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীর

নোয়াখালী হাতিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের দেখতে এলাকায় যান সংসদ সদস্য আয়েশা ফেরদাউস। শুক্রবার (২৮ এপ্রিল) বিকালে উপজেলার চরকিং ভৈরব বাজার অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন তিনি। 

এসময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোহাম্মদ আলী। সংসদ সদস্যকে দেখে অঝোরে কেঁদে উঠলেন ব্যবসায়ীরা।  

পরে ক্ষতিগ্রস্থ ২০ টি দোকানের মালিককে দুই লাখ টাকা আর্থিক সহযোগী দেন সংসদ সদস্য আয়েশা ফেরদাউস। এছাড়া ক্ষতিগ্রস্থ প্রতিটি ব্যবসায়ীকে পূর্ণবাসন করার আশ্বাস দেন। 

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য মহি উদ্দিন মুহিন, চরকিং ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শুবেন্দু দাস বাদল সহ ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা।

এর আগে শুক্রবার ভোরে চরকিং ভৈরব বাজারে আগুনে পুড়ে ছাঁই হয়ে গেছে ২০টি দোকান। এতে প্রায় ৩ কোটি টাকার ক্ষতি হয় বলে জানান ব্যবসায়ীরা।

এসময় ব্যবসায়ীরা জানান, রাত তিনটার সময় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। একটি চায়ের দোকান থেকে আগুনের সুত্রপাত হয় বলে ধারনা করা হচ্ছে। দোকানের মধ্যে থাকা গ্যাসের সিলিন্ডার বিষ্পোরিত হয়ে মুহুর্তে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। 

চরকিং ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য আবু তাহের জানান, আগুনে ২০ টি দোকান একেবারে ছাই হয়ে গেছে । প্রাথমিক ভাবে এর ক্ষয়ক্ষতি প্রায় ৩ কোটি টাকার মত হবে বলে ধারনা করা হচ্ছে।

হাতিয়া ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা জসিম উদ্দিন চৌধুরী জানান, আগ্নিকান্ডের অনেক পরে তাদেরকে সংবাদ দেওয়া হয়েছে। তাও ৯৯৯ থেকে তাদেরকে সংবাদ দেওয়া হয়। এলাকাটা উপজেলা সদর থেকে অনেক দুরত্বে হওয়ায় যেতে সময় লেগেছে। তারা যাওয়ার অনেক আগে পুড়ে ছাঁই হয়ে গেছে অধিকাংশ দোকান।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner