1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

উখিয়ায় শত কোটি টাকার আইসসহ তিন যুবক আটক

জেলা প্রতিনিধি, কক্সবাজার প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৩, ০১:৪০ পিএম উখিয়ায় শত কোটি টাকার আইসসহ তিন যুবক আটক

কক্সবাজারঃ উখিয়ায় ২১ কেজি আইসসহ তিন যুবককে আটক করেছে বিজিবি। জব্দ হওয়া আইসের আনুমানিক মূল্য ১০৫ কোটি ৪৫ লাখ টাকা। এখন পর্যন্ত এটি জব্দ করা সবচেয়ে বড় চালান বলে জানিয়েছেন ৩৪ বিজিবির অধিনায়ক সাইফুল ইসলাম। 

বিজিবি সূত্র জানায়, গতকাল মঙ্গলবার (২৫ এপ্রিল) রাত সাড়ে ৩টার দিকে উপজেলার পালংখালী ইউনিয়নের রহমতের বিল এলাকায় কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) অভিযান পরিচালনা করে আইসসহ মাদক কারবারি বুজরুখ ও তার দুই সহযোগীকে আটক করে।

আটক বুজরুখ মিয়া (২৮) বালুখালী এলাকার মৃত সিদ্দিক আহমেদের ছেলে। এ ঘটনায় আটক তাঁর দুই সহযোগী হলেন বালুখালীর আব্দুশ শুক্কুরের ছেলে মোহাম্মদ ইসমাইল (২৩) ও পালংখালীর আবুল মণ্ডলের ছেলে ছৈয়দুল বশর (৪০)। 

৩৪ বিজিবির অধিনায়ক সাইফুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ৩৪ বিজিবির আওতাধীন পালংখালী বিওপির একটি দল বিওপির আনুমানিক দেড় কিলোমিটার দক্ষিণে বাংলাদেশের অভ্যন্তরে মাদক পাচার চক্রের উপস্থিতি টের পেয়ে অভিযান চালায়। এ সময় চক্রের সদস্যরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবির সদস্যরা ধাওয়া করে তাদের আটক করেন। তাদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা প্রক্রিয়াধীন আছে বলে জানান বিজিবির এই কর্মকর্তা।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner