1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৩

জেলা প্রতিনিধি, সাতক্ষীরা প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২৩, ০১:৩৬ পিএম মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৩

সাতক্ষীরাঃ বাইপাস সড়কে মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। রবিবার (২৩ এপ্রিল) রাত ৯টার দিকে সাতক্ষীরা বাইপাস সড়কে এই দুর্ঘটনা ঘটে। এ সময় আরও দুইজন আহত হয়েছেন।

নিহতরা হলেন- সাতক্ষীরার কলারোয়া উপজেলার নারায়ণপুর গ্রামের আজিজুর রহমান সরদারের ছেলে আব্দুল বারী (৫৫), তার ছেলে রেজোয়ান (২৫) ও সাতক্ষীরা সদরের খানপুর গ্রামের ওমর ফারুকের ছেলে মাহমুদুর রহমান (৩৬)।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, সাতক্ষীরার বাইপাস সড়ক দিয়ে মোটরসাইকেলযোগে শহরের দিকে যাচ্ছিলেন মাহমুদুর রহমান। তিনি বকচরা এলাকায় পৌঁছালে আরও দুটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। সংঘর্ষে আব্দুল বারী ঘটনাস্থলেই নিহত হন। আর তার ছেলে রেজোয়ানকে অচেতন অবস্থায় সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানকার দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে জানান। মাহমুদুরকে খুলনা মেডিক্যালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। আহত দুজন চিকিৎসাধীন রয়েছেন।

সাতক্ষীরা সদর থানার ওসি আবু জিহাদ মো. ফখরুল আলম খান জানান, ময়নাতদন্ত শেষে মরদেহগুলো তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে। আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner