1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

হবিগঞ্জে বউ-শ্বাশুড়িকে হত্যার দায়ে দুইজনের যাবজ্জীবন

জেলা প্রতিনিধি, হবিগঞ্জ প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৩, ১০:০৯ পিএম হবিগঞ্জে বউ-শ্বাশুড়িকে হত্যার দায়ে দুইজনের যাবজ্জীবন
ফাইল ছবি

হবিগঞ্জঃ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার সাদুল্লাপুর গ্রামে ইংল্যান্ড প্রবাসী আখলাক চৌধুরী গুলজারের মা মালা বেগম (৫০) ও স্ত্রী রুমি বেগম (২২) হত্যাকাণ্ডের ঘটনায় দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়াও ৫ লাখ টাকা জরিমানা অনাদায়ে ৫ বছরের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্তরা হলেন-উপজেলার আমতৈল গ্রামের আনোয়ার হোসেনের পূত্র তালেব মিয়া (২৯) ও হোসেনপুর গ্রামের হাফিজুর রহমানের পূত্র জাকারিয়া আহমেদ শুভ(২৫)। রায় প্রদানের সময় এরা আদালতে উপস্থিত ছিলেন। 

আজ সোমবার (১৭ এপ্রিল) দুপুর ১টায় অতিরিক্ত জেলা ও দায়েরা জজ (১) এর বিচারক মো. আজিজুল হক এ রায় প্রদান করেন। 

এই রায়ে সন্তোষ প্রকাশ করে রাষ্ট্রপক্ষের আইনজীবী এডভোকেট সালেহ আহমেদ জানান, আসামী দুইজন কুপ্রবৃত্তি চরিতার্থ করতে না পেরে শ্বাশুড়ি ও বউকে উপুর্যুপুরি আঘাত করে হত্যার সাথে জড়িত ছিল। এই দুইজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন। মামলার ৩২ সাক্ষীর মধ্যে ৩১ জনের সাক্ষী গ্রহণ শেষে আদালত আজ এই রায় প্রদান করেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৮ সালের ১৩ মে দিবাগত রাত ১১টার দিকে নবীগঞ্জ থানার সাদুল্লাপুর গ্রামে ইংল্যান্ড প্রবাসী আখলাক চৌধুরী গুলজারের বাড়ি থেকে হঠাৎ ‘আগুন আগুন’ চিৎকার শুনে গ্রামের লোকজন বেড়িয়ে এসে আখলাক মিয়ার বাড়িতে তার মা ও স্ত্রীকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। এসময় ঘরের বাইরে থেকে গৃহবধূ রুমি বেগম ও ভেতর থেকে মালা বেগমকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ হাসপাতালে গিয়ে লাশ দুটির সুরতহাল রিপোর্ট তৈরী করে। এ ঘটনায় নিহত রুমি বেগমের ভাই পরদিন নবীগঞ্জ থানায় তালেব ও শুভকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে পুলিশ সুপারের নির্দেশে গোয়েন্দা পুলিশ (ডিবি) মামলাটির তদন্তের দায়িত্ব পান। এই দুইজনকে আসামী রেখে ২০১৮ সালের ১১ আগস্ট গোয়েন্দা পুলিশ (ডিবি) তৎকালীন ওসি শাহআলম আদালতে চার্জশিট দাখিল করেন।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner