1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

শরণখোলায় সহীহ কুরআন তেলওয়াত প্রতিযোগীতা পুরষ্কার বিতরণী ও দোয়া অনুষ্ঠিত

উপজেলা প্রতিনিধি, শরণখোলা (বাগেরহাট) প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২৩, ০৭:৫৯ পিএম শরণখোলায় সহীহ কুরআন তেলওয়াত প্রতিযোগীতা পুরষ্কার বিতরণী ও দোয়া অনুষ্ঠিত

বাগেরহাটঃ বাগেরহাটের শরণখোলায় উপজেলা প্রশাসনের আয়োজনে ও ইউনিয়ন পরিষদের সহযোগীতায় পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে উপজেলা ব্যাপী স্কুল ও মাদ্রাসার ছাত্র ছাত্রীদের অংশগ্রহণে সহীহ কুরআন তেলওয়াত প্রতিযোগীতার পুরষ্কার বিতরণী ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকাল ১০ টায় রায়েন্দা সরকারি পাইলট হাইস্কুল প্রাঙ্গনে এ পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নুর ই আলম সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত।

কবির হোসেন কিবরিয়ার সঞ্চালনায় প্রতিযোগীতায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন.উপজেলা পরিষদের বাইস চেয়ারম্যান মোঃ হাসানুজ্জামান পারভেজ, শরণখোলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকরাম হোসেন, শরণখোলা উপজেলা আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ আজমল হোসেন মুক্তা, সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান মিলন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ নুরুজ্জামান খান, বীর মুক্তিযোদ্ধা এমএ খালেক খান, আ.লীগ নেতা মেজবাহ উদ্দিন খোকন, শরণখোলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম প্রমুখ।

এসময় প্রধান অতিথি ও আমন্ত্রীত অতিথিবৃন্দ বিজয়ী প্রতিযোগীদের হাতে নগদ টাকা ও পবিত্র কুরআনসহ নামাজের সামগ্রী তুলে দেন। পরে সকলের মঙ্গল কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner