1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

মধুখালীতে নির্যাতিত পিতা-পুত্রের পাশে জেলা প্রশাসক

উপজেলা প্রতিনিধি, মধুখালী (ফরিদপুর) প্রকাশিত: এপ্রিল ১, ২০২৩, ০৯:২০ পিএম মধুখালীতে নির্যাতিত পিতা-পুত্রের পাশে জেলা প্রশাসক

ফরিদপুরঃ ফরিদপুরের মধুখালীতে ইয়ামিন মৃধা ও তার ছেলেকে জাহাপুর ইউনিয়নের আড়–য়াকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষে নির্যাতনের ঘটনায় ফরিদপুরের জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার (পিএএ) আজ শনিবার বেলা পৌনে তিনটার দিকে উপজেলার রায়পুর ইউনিয়নের মাঝকান্দি এলাকায় ইয়ামিন মৃধার ভাড়া বাড়িতে  খোঁজ খবর নিতে আসেন এবং পরিবারের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

জেলা প্রশাসক এ সময় ইয়ামিন মৃধার হাতে নগদ বিশ হাজার টাকা আর্থিক সাহায্য প্রদান ও চাল,ডাল, তেল, লবনসহ বেশকিছু ফলমূল উপহার দেন। এছাড়া ইয়ামিন মৃধার ছেলে-মেয়ের লেখাপড়া ও দুই শতাংশ জমিসহ একটি ঘর প্রদানের ব্যবস্থা করেন। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইয়াছিন কবীর, মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিকুর রহমান চৌধুরী, জাহাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সামছুল আলম বাচ্চু, রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন মিয়াসহ এলকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য সম্প্রতি একটি মিথ্যা অভিযোগে ইয়ামিন মৃধা ও তাঁর পুত্র রাজন মৃধাকে (১৩) কে আড়য়াকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একটি শ্রেণী কক্ষে বেদম মারপিট করে আহত করা হয়।

এসএস
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner