1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

কোচিং থেকে বাড়ি ফেরা হলো না এসএসসি পরীক্ষার্থী মায়েশার

জেলা প্রতিনিধি,রাজশাহী প্রকাশিত: মার্চ ২৮, ২০২৩, ০৭:২২ পিএম কোচিং থেকে বাড়ি ফেরা হলো না এসএসসি পরীক্ষার্থী মায়েশার

রাজশাহীঃ রাজশাহীর চারঘাটে সড়ক দুর্ঘটনায় এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। কোচিং শেষ করে বাড়ি ফেরার পথে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় তার মৃত্যু হয়।

মঙ্গলবার (২৮ মার্চ) বিকেলে চারঘাট উপজেলার মুংলী-আড়ানী সড়কে এ দুর্ঘটনা ঘটে। চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত এসএসসি পরীক্ষার্থীর নাম মায়েশা আক্তার (১৫)। সে চারঘাট উপজেলার মুংলী কারিগরপাড়া গ্রামের মিঠুনের মেয়ে। মুংলী উচ্চ বিদ্যালয় থেকে আসন্ন এসএসসি পরীক্ষায় বসার কথা ছিল তার।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, মায়েশা আক্তার মুংলী বাজারে কোচিং শেষে বাড়ি ফিরছিল। এ সময় দ্রুত গতিতে আসা ব্যাটারিচালিত একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে মায়েশার গুরুতর জখম হয়।

স্থানীয়রা উদ্ধার করে তাকে স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে অটোরিকশাটি জব্দ করলেও এর চালক পালিয়ে যায়।

মেয়ের এমন মৃত্যুর খবরে ভেঙ্গে পড়েছেন বাবা মিঠুন। বার বার কান্নায় ভেঙে পড়ছেন আর বলছেন, মায়েশা রোজা ছিল তার আর ইফতার করা হলো না।  পরিবারের সবাইকে সঙ্গে নিয়ে ইফতার করবো বলে সব প্রস্তুত করা হচ্ছিল বাড়িতে। এর মধ্যেই মেয়ের মৃত্যু সংবাদ এলো।

ওসি মাহবুবুল আলম জানান, নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এই ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হবে। এছাড়া অটোরিকশা চালককে শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner