1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

নাটোরে ট্রাক্টরের ধাক্কায় সাবেক সেনা সদস্য নিহত

জেলা প্রতিনিধি,নাটোর প্রকাশিত: মার্চ ১৮, ২০২৩, ০৮:৫৪ পিএম নাটোরে ট্রাক্টরের ধাক্কায় সাবেক সেনা সদস্য নিহত

নাটোরঃ নাটোরের সিংড়ায় টাক্টরের ধাক্কায় মো. নজরুল ইসলাম (৫০) নামের এক সেনা সদস্যের মৃত্যু হয়েছে। বগুড়া (সিএমএইচ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে তার মৃত্যু হয়।

শনিবার(১৮ মার্চ) সকালে উপজেলার কলম ইউনিয়নের জগৎপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত নজরুল ইসলাম(৫০) উপজেলার জগপুর গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে।

৪নং কলম ইউনিয়নের চেয়ারম্যান মাইনুল হক ঘটনাটি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে ইউপি চেয়ারম্যান মাইনুল হক জানান, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে নজরুল ইসলাম রাস্তা দিয়ে হেঁটে কলম বাজার যাচ্ছিলেন। এসময় পুকুর থেকে মাটি বহনকারী ট্রাক্টর তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পরিবারের সহযোগিতায় বগুড়া (সিএমএইচ) হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াই টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

তিনি আরও জানান, সাবেক মেম্বার মো. মকুল আলী দীর্ঘদিন যাবত তার এক্সভেটর দিয়ে এলাকায় পুকুর খনন করে আসছেনন। ব্যক্তিগতভাবে আমি তাকে বার বার নির্ষেধ করেছি কিন্তু সে আমার কথার তোয়াক্কা না করে জোর করে এলাকায় পুকুর খনন করে আসছে।আমি উপজেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা কামনা করছি।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner