1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

হঠাৎ হাজির প্রেমিক, বিয়ের আসর থেকে উঠে গেল বরপক্ষ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী প্রকাশিত: মার্চ ১১, ২০২৩, ১০:২১ এএম হঠাৎ হাজির প্রেমিক, বিয়ের আসর থেকে উঠে গেল বরপক্ষ
প্রতীকী ছবি

রাজশাহীঃ পুঠিয়ায় বিয়ের দাবিতে প্রেমিকার বাড়িতে অবস্থান নিয়েছেন এক যুবক। বিষয়টি জানতে পেরে ওই স্কুলছাত্রীকে বিয়ে করতে আসা বরপক্ষের লোকজন ফিরে গেছেন। 

শুক্রবার (১০ মার্চ) বিকেলে পুঠিয়া উপজেলার বারইপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

বিয়ের দাবিতে অবস্থান নেওয়া ওই যুবকের নাম জিহাদ (২০)। তিনি একই উপজেলার শিলমাড়িয়া এলাকার বাসিন্দা। 

জানা যায়, বিয়ের পাত্রী পুঠিয়া বালিকা বিদ্যালয়ে অধ্যয়নরত। পাশের জেলা নাটোরের এক ছেলের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে ঠিক হয় তার। শুক্রবার সেই বিয়ের দিন ধার্য ছিল। যথারীতি বিয়ে করতে মেয়ের বাসায় এসেছিলেন বর ও তার স্বজনরা। তবে মেয়ের বাড়িতে বিয়ের দাবিতে প্রেমিক অবস্থান নেওয়ার বিষয়টি জানার পরে বিয়ে না করেই ফিরে যান বরপক্ষ। 

কনের চাচা জালাল উদ্দিন বলেন, আমার ভাতিজিকে বরপক্ষের লোকজন বিয়ে করতে এসেছিলেন। কিন্তু খবর পেয়ে পুঠিয়ার শিলমাড়িয়ার এক ছেলে আমাদের বাড়িতে এসে আমার ভাইয়ের মেয়েকে বিয়ে করতে চায়। তার সাথে আমার ভাতিজির প্রেমের সম্পর্ক আছে বলে সে জানায়। এ ঘটনা জানার পর নাটোর থেকে আসা বরযাত্রীরা চলে গেছে। 

প্রেমিক দাবি করা ছেলেকে আমাদের বাসায় রেখে তার অভিভাবকদের খবর দিয়েছি। তারা আসতে চেয়েছেন। ছেলের অভিভাবকরা আমাদের এখানে আসার পরই আমার ভাতিজির সঙ্গে তার বিয়ে সম্পন্ন হবে। মেয়ের ভবিষ্যৎ বিবেচনায় আমাদের এমন সিদ্ধান্ত বলেও জানান তিনি। 

পুঠিয়ার ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আশরাফ খান বলেন, ঘটনাটি আমি শুনেছি। মেয়েটিও তার প্রেমিককে বিয়ে করতে চায়। দুই পরিবারের সম্মতিতেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। 

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner