1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

নিখোঁজের ৫ দিন পর পুকুর থেকে ইজিবাইকচালকের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি, জামালপুর প্রকাশিত: মার্চ ১০, ২০২৩, ০৯:২৪ পিএম নিখোঁজের ৫ দিন পর পুকুর থেকে ইজিবাইকচালকের মরদেহ উদ্ধার

জামালপুরঃ জামালপুরের মাদারগঞ্জে নিখোঁজের ৫ দিন পর পুকুর থেকে রাসেল মিয়া (১৬) নামে এক ইজিবাইকচালকের মরদেহ উদ্ধার করেছে মাদারগঞ্জ থানার পুলিশ।

শুক্রবার (১০ মার্চ) দুপুরে উপজেলা কড়ইচুড়া ইউনিয়নের পূর্ব নলছিয়া তোতা ফকিরের পুকুর পাড় থেকে লাশ উদ্ধার করা হয়। রাসেল মিয়া (১৬) মেলান্দহ উপজেলার মাঝবর নাংলা এলাকার দুলাল মিয়ার ছেলে।

এর আগে গত (৫ মার্চ) রোববার বাড়ি থেকে নিখোঁজের পর অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে স্বজনরা মেলান্দহ থানায় সাধারণ ডায়েরি করে।

পুলিশ ও স্বজনরা জানান, নিহত রাসেল মিয়া ইজিবাইকচালক ছিলেন। গত (৪মার্চ) বাড়ি থেকে অটো নিয়ে বের হয়ে আর ফেরেনি। পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি।

স্থানীয় ইউপি সদস্য ইয়াকুব আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নামাজ শেষ করে জানতে পারলাম যে পুকুরে একটা লাশ পাওয়া গেছে। পরে চেয়ারম্যানের সঙ্গে যোগাযোগ করে পুলিশকে খবর দেই। পুলিশ এসে লাশ উদ্ধার করেছে।

মাদারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুব হক বলেন, ঘটনাস্থলে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। পরিবারের কোনো অভিযোগ থাকলে মামলা নিয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner