1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

তিন বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি, বান্দরবান প্রকাশিত: মার্চ ৯, ২০২৩, ০৯:২৩ পিএম তিন বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

বান্দরবানঃ বান্দরবানের লামায় তিন বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে নজরুল ইসলাম বেচু (২৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ মার্চ) ভোর সাড়ে চারটায় লামা সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের রহিমানগর (ঠাকুরঝিরি) মসজিদ সংলগ্ন জনৈক জাহিদুলের বাড়ি থেকে গ্রেফতার করা হয় তাকে।

গ্রেফতার নজরুল ইসলাম বেচু (২৯) লামা পৌরসভার ৪নং ওয়ার্ড চেয়ারম্যান পাড়ার জিয়াবুল হকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়,  ধর্ষণের শিকার শিশুটির মা অন্যের বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করেন। প্রতিদিনের মতো বুধবার (৮ মার্চ) কাজে যাওয়ার সময় তিন বছরের শিশুটিকে দাদীর কাছে রেখে যান। ওই দিন দুপুরে অভিযুক্ত নজুরুল ইসলাম শিশুটিকে হাতে বিস্কুট দিয়ে যৌন নির্যাতন করে বলে শিশুটি তার দাদীকে বিষয়টি জানায়। ভিকটিমের মা ঘটনার বিষয়ে সংবাদ পেয়ে বাড়িতে এসে স্থানীয় লোকজনসহ শিশুটিকে চিকিৎসার জন্য লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

এই ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে লামা থানায় মামলা দায়ের করলে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

নির্যাতিতার বাবা বলেন, অভিযুক্ত তার প্রতিবেশী হওয়ায় প্রায় সময় তাদের বাড়িতে আসত এবং শিশুটিকে আদর করত। এই কারণে শিশুটি তাকে বিশ্বাস করে তার কাছে গেলে সে এই কুরুচিপূর্ণ ঘটনা ঘটিয়েছে। আসামির বিরুদ্ধে আগেও এমন ঘটনার অভিযোগ আছে।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে এবং আইনানুগ প্রক্রিয়া গ্রহণ শেষে তাকে আদালতে পাঠানো হবে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner