1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

রাতের খাবার খেয়ে শিক্ষার্থী গেলেন বাইরে, ফিরলেন লাশ হয়ে

জেলা প্রতিনিধি, মৌলভীবাজার প্রকাশিত: মার্চ ৮, ২০২৩, ১০:৫৬ পিএম রাতের খাবার খেয়ে শিক্ষার্থী গেলেন বাইরে, ফিরলেন লাশ হয়ে

মৌলভীবাজারঃ মৌলভীবাজারের কমলগঞ্জে মৌলভীবাজার-কমলগঞ্জ সড়কের শ্রীনাথপুর এলাকা থেকে রক্তাক্ত অবস্থায় রাফসান রাহীন (২৩) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

প্রাথমিকভাবে সড়ক দুর্ঘটনার কথা বলা হলেও এটিকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি করছে পরিবার।

বুধবার (৮ মার্চ) বিকেলে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্চয় চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার রাত ১টায় মৌলভীবাজার-কমলগঞ্জ সড়কের শ্রীনাথপুর এলাকা এ ঘটনা ঘটে।

নিহত রাফসান কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের বাবুবাজার এলাকার হুমায়ুন কবিরের ছেলে।

পুলিশ জানায়, মঙ্গলবার (৭ মার্চ) রাত ১টায় কমলগঞ্জ থানার কাছে খবর আসে সড়ক দুর্ঘটনায় মুন্সীবাজার আতুরের ঘরের মধ্যে শ্রীনাথপুর এলাকায় একটি রক্তাক্ত লাশ পড়ে আছে।

পরে পুলিশ সেখান থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠায়।

নিহত রাফসানের চাচা সিদ্দেক আলী বলেন, শবে বরাতের রাতে এশার নামাজ শেষে খাওয়া-দাওয়া করে বন্ধুদের সঙ্গে বাইরে যান রাফসান। পরে রাত দেড়টায় খবর আসে সড়ক দুর্ঘটনায় তিনি মারা গেছেন। সড়ক দুর্ঘটনায় মৃত্যু হলে বন্ধুরা তাকে নিয়ে হাসপাতালে যেত ও দ্রুত পরিবারের সদস্যদের খবর দিত। তা না করে কেউ আর কোনো যোগাযোগ করছে না। এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্চয় চক্রবর্তী বলেন, ‘নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হয়েছে। তদন্তক্রমে এজহারভুক্ত আসামিদের আইনের আওতায় আনার জন্য চেষ্টা চলছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner