1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

সাপের আচঁড়ে গৃহবধূ মুমূর্ষু ,নেওয়া হচ্ছে মেডিকেল কলেজ হাসপাতালে

জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর প্রকাশিত: মার্চ ৫, ২০২৩, ১২:১০ এএম সাপের আচঁড়ে গৃহবধূ মুমূর্ষু ,নেওয়া হচ্ছে মেডিকেল কলেজ হাসপাতালে

লক্ষ্মীপুরঃ লক্ষ্মীপুরে শারমিন আক্তার (২৬) নামে এক গৃহবধূ বাড়ির পাশে শাক কুড়াতে গিয়ে বিষধর সাপের আচঁড়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ে।

শনিবার (৪ মার্চ) রাত ১০টার দিকে জেলা সদর হাসপাতাল থেকে শারমিন আক্তারকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক মো. আরমান হোসেন।

এর আগে সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের (২নং ওয়ার্ড) উত্তর চররমনী মোহন গ্রামে গৃহবধূ শারমিন আক্তার বিষধর সাপের আচঁড়ে শিকার হন।

গৃহবধূ শারমিন উত্তর চররমনী মোহন গ্রামের বেপারী বাড়ীর জাহান উদ্দিনের স্ত্রী ও পুত্র সন্তানের জননী।

শারমিনের ছোট দেবর মো.রবিন জানান, তার ভাবি বিকেলে বাড়ীর পাশে ফসলের ক্ষেতে 'কলাই শাক' কুড়াতে গেলে হঠাৎ তার (গৃহবধূর) পায়ে সঙ্গে বিষধর সাপের আঁচড় পড়ে। এতে গৃহবধূ ক্ষেতে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। তার বুক জ্বালাপোড়া ও কলিজা যা বলে চিৎকার দেয় বারবার। সেখান থেকে উদ্ধার করে সদর হাসপাতালে আনা হয়।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. আরমান হোসেন জানান, বিষধর সাপের আচঁড় নিয়ে আসা এক নারীকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থা অবনতি দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner