1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

দুপচাঁচিয়ায় তল্লাশী অভিযানে নেমে আটক ম্যাজিট্রেট!

উপজেলা প্রতিনিধি,দুপচাঁচিয়া ( বগুড়া) : প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৩, ০৭:১৩ পিএম দুপচাঁচিয়ায় তল্লাশী অভিযানে নেমে আটক ম্যাজিট্রেট!

বগুড়াঃ বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার সিও অফিস বাসস্ট্যান্ড চত্বরে রোববার (২৬ ফেব্রয়ারী) সন্ধ্যায় বিভিন্ন যানবাহনে তল্লাশী অভিযান পরিচালনা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট। পরে পরিচয় ভূয়া প্রমানিত হওয়ায় পুলিশের হাতে আটক হয় ম্যাজিস্ট্রেট পরিচয়দানকারী ওই ব্যক্তি। ঘটনাটি মূহূর্তেই চারিদিকে ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে ভিড় জমায় উৎসুক জনতা। ভূয়া ম্যাজিস্ট্রেট আটকের ঘটনা পরিনত হয়েছে টক অব দ্যা টাউনে।

আটককৃত ভূয়া ম্যাজিস্ট্রেটের নাম শ্রী সঞ্জয় চন্দ্র শীল (২৫)। সে গাইবান্ধা সদরের বাদিয়াখালী ইউনিয়নের চক বারুল গ্রামের সুকুমার চন্দ্র শীলের ছেলে। আটককৃত অপর সহযোগী বগুড়ার গাবতলী উপজেলার সুখানপুকুর ইউনিয়নের তেলিহাটা গ্রামের সন্তোষ কুমার শীলের ছেলে শ্রী শয়ন কুমার শীল। 

এ ঘটনায় সোমবার ( ২৭ ফেব্রয়ারী) দুপুরে দুপচাঁচিয়া থানা চত্বরে প্রেস ব্রিফিং করেন আদমদীঘি সার্কেলের সহকারী পুলিশ সুপার নাজরান রউফ।

তিনি জানান, দুপচাঁচিয়ার সিও অফিস বাসস্ট্যান্ড চত্বরে মাদকদ্রব্য উদ্ধারের কথা বলে বিভিন্ন যানবাহনে তল্লাশী অভিযান পরিচালনা করেন আটক করে ওই ব্যক্তি। এসময় সে নিজেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এসএ অজয় দেবনাথ বলে পরিচয় দেয়। সেখানে ট্রাফিক ডিউটিতে নিয়োজিত কনস্টেবল আল আমিন অভিযানে সহায়তার জন্য দুপচাঁচিয়া থানার জরুরী ডিউটিরত এসআই মোসাদ্দেকূল ইসলাম কে খবর দেয়। এসআই মোসাদ্দেকূল  ঘটনাস্থলে পৌঁছে তল্লাশী কার্যক্রম দেখতে পান।

এসআই মোসাদ্দেকূল ইসলাম তাদের পরিচয় সনাক্ত করতে চাইলে অভিযানকারীরা উল্টাপাল্টা কথা বলেন। অভিযানকারীর ভিজিটিং কার্ডে ৩৯তম বিসিএস প্রশাসন, মাদক ও তামাক সেল, বিভাগীয় কার্যালয়, রংপুর লেখা ঠিকানা মোতাবেক চ্যালেঞ্জ করলে পুরোপুরি ভূয়া এবং প্রতারক হিসাবে সনাক্ত হয় তারা । তখন ওই ভূয়া ম্যাজিস্ট্রেট ও সহযোগী কে আটক করে পুলিশ। 

প্রেসবিফ্রিং এ সহকারী পুলিশ সুপার নাজরান রউফ আরও জানান, অবৈধ লাভের আশায় সে ( ভূয়া ম্যাজিস্ট্রেট )  সিন্ডিকেটের মাধ্যমে পেশাগত ভূয়া পরিচয়দান করে লোকজনদের প্রতারিত করে আসছিল। একই ধরনের অপরাধে গাইবান্ধা সদরসহ বিভিন্ন থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা চলমান আছে বলেও জানান তিনি। 

দুপচাঁচিয়া থানার ওসি আবুল কালাম আজাদ জানায়, আটক ব্যক্তিদের বিরুদ্ধে দন্ডবিধির ১৭০,১৭১ ও ৪১৯ ধারায় মামলা রুজুকৃত হয়েছে। তাদের আজ সোমবার (২৭ ফেব্রয়ারী) আদালতে পাঠানো হয়েছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner