1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

পুলিশের উপর হামলা চালিয়ে মাদক কারবারিকে ছিনিয়ে নিল সহযোগীরা

উপজেলা প্রতিনিধি, শরণখোলা(বাগেরহাট) প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৩, ০৭:৩১ পিএম পুলিশের উপর হামলা চালিয়ে মাদক কারবারিকে ছিনিয়ে নিল সহযোগীরা

বাগেরহাটঃ বাগেরহাটের শরণখোলায় পুলিশের উপর হামলা চালিয়ে ইলিয়াস শিকদার নামের এক মাদক কারবারিকে ছিনিয়ে নিল তার সহযোগীরা। এ সময় দুই পুলিশ আহত হন। তাদের শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বাগেরহাটের শরনখোলা উপজেলার পশ্চিম খোন্তাকাটা গ্রামে। ইলিয়াস ওই গ্রামের মৃত আঃ রশিদ শিকদারের ছেলে।

শরণখোলা থানার অফিসার ইন চার্জ মোঃ ইকরাম হোসেন জানান, গোপন সুত্রে মাদকের আখড়ার খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। মাদক কারবারি ইলিসকে সেই আখড়া থেকে মাদকসহ আটক করতে সক্ষম হন তারা। এসময় গাছের সাথে মাদকের আখড়া হিসেবে তৈরী করা টং ঘরটিও ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়। এ ঘটনার একপর্যায়ে মাদক কারবারের সহযোগী ১০/১২ জন নারী-পুরুষ এসে লাঠিসোটা নিয়ে পুলিশের উপর হামলা চালিয়ে মাদকসহ ইলিয়াসকে ছিনিয়ে নিয়ে যায়। হামলায় শরণখোলা থানার এএসআই শফিক ও কনেস্টবল (নং-৪১৩) আহত হন।

তাদের শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করা হয়েছে। এ ব্যপারে রাতে ওই গ্রামের আঃ রশিদ শিকদারের ছেলে ইলিয়াস শিকদার, ফারুক শিকদার, নাছির শিকদার, দুলাল শিকাদরের ছেলে মিজান শিকদার, সালাম শরিফের ছেলে সাইফুল শরিফ, ইলিয়াস শিকদারের স্ত্রী রূপালি বেগম ও মেয়ে আখিসহ ১০/১২ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামী করে পুলিশের উপর হামলার অভিযোগে একটি মামলা করেছে পুলিশ।

খোন্তাকাটা ইউপি চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন বলেন, ইলিয়াস একজন চিহিৃত মাদক কারবারি। সে দির্ঘদিন যাবত এ কাজ করে আসছে। তার কারনে ওই গ্রামে মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছিল।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner