1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

শরণখোলায় ছেলের হাতে বৃদ্ধ বাবা খুন

শরণখোলা(বাগেরহাট)প্রতিনিধিঃ প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৩, ০৮:৩৬ পিএম শরণখোলায় ছেলের হাতে বৃদ্ধ বাবা খুন

বাগেরহাটঃ বাগেরহাটের শরণখোলায় ছেলের হাতে মোঃ মতিউর রহমান (৭৫) নামের এক বৃদ্ধ খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার উত্তর রাজাপুর জিবনদুয়ারী গ্রামে। পুলিশ ছেলে মোঃ আলাউদ্দিনকে (৩৮) গ্রেফতার করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আলাউদ্দিন দীর্ঘদিন ধরে কিছুটা মানষিক ভারসাম্যহীন। শুক্রবার সকালে বাবার কাছে টাকা চায় সে। কিন্তু বাবা মতিউর রহমান টাকা না দেয়ায় আলাউদ্দিন ক্ষিপ্ত হয়ে শীল নোড়া দিয়ে এলোপাতারী আঘাত করে মাথা, পা ও হাত থেতলে দেয়। এতে মতিউর রহমানের ঘটনাস্থলেই মৃত্যু হয়। এসময় প্রতিবেশীরা আলাউদ্দিনকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

শরণখোলা থানার অফিসার ইন চার্জ মোঃ ইকরাম হোসেন জানান, লাশ ময়না তদন্তের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। আসামী আলাউদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। এব্যাপারে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। 

এর আগে আলাউদ্দিন উপজেলার আমড়াগাছিয়া গ্রামের অবসারপ্রাপ্ত মেজর মোস্তফার মা হোসনেয়ারা বেগমের পা কুফিয়ে বিচ্ছিন্ন করে দেয়। এব্যাপারে শরনখোলা থানায় একটি মামলা রয়েছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner