1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

‘দেশ ধ্বংসকারীদের নয় উন্নয়নকারীদের ভোট দিন’

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩, ১২:১০ এএম ‘দেশ ধ্বংসকারীদের নয় উন্নয়নকারীদের ভোট দিন’

দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেছেন, যারা দেশকে কিছু দিতে পারে না কেবল ধ্বংস করতে পারে, সন্ত্রাস ও জঙ্গিবাদ কায়েম করতে পারে আপনারা কি তাদের ভোট দিবেন? নাকি যারা দেশের উন্নয়নে কাজ করে তাদেরকে ভোট দিবেন?

শনিবার (১৪ জানুয়ারি) সাভারে পাথালিয়া ইউনিয়নের নয়ারহাট গণবিদ্যাপীঠ উচ্চ বিদ্যালয় মাঠে গরিব ও অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে অংশ নিয়ে আগামী নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে ভোট চেয়ে এসব কথা বলেন।

এসময় ডা. এনাম বলেন, আমাদের প্রধানমন্ত্রী আমাকে বলেছেন, যারা শীতে কষ্ট পাচ্ছে তাদের সবাইকে কম্বল দিয়ে আসবে। এমন মানবিক প্রধানমন্ত্রী কখনও পেয়েছেন আপনারা? আওয়ামী লীগ সরকার যখন ক্ষমতায় থাকে তখন দেশের জনগণের সকল চাহিদা পূরণ হয়। এর আগে দরিদ্রদের মাঝে চাল-ডাল ও তেলসহ নানা নিত্যপ্রয়োজনীয় দ্রব্যও উপহার হিসেবে দিয়েছি। সবকিছুই ছিল প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার।

পাথালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পারভেজ দেওয়ানের তত্ত্বাবধানে অনুষ্ঠানে এলাকার দুই শতাধিক শীতার্তের হাতে এই কম্বল তুলে দেওয়া হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন পাথালিয়া ইউনিয়ন পরিষদের সদস্য ও আওয়ামী লীগ নেতা শফিউল আলম সোহাগসহ স্থানীয় নেতাকর্মীরা।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner