1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

মিথ‍্যাচার আর মানুষ খুন বিএনপির দুই নীতি: শাহজাহান খান

জেলা প্রতিনিধি, বরগুনা প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩, ১২:২২ এএম মিথ‍্যাচার আর মানুষ খুন বিএনপির দুই নীতি: শাহজাহান খান

জাতীয় সংসদের মুক্তিযোদ্ধা বিষয়ক স্হায়ী কমিটির সভাপতি শাহজাহান খান বলেছেন, মিথ‍্যাচার আর মানুষ খুন খালেদা জিয়ার দুই গুণ। 

মঙ্গলবার (৩ জানুয়ারি) সকল ১০টায় বরগুনা জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে  জেলা মুক্তিযোদ্ধাদের দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শাহজাহান খান আরও বলেন, শেখ হাসিনার উন্নয়ন দেখে বিএনপি এখন বলতেছে দেশে আর উন্নয়ন করলে হবে না, গণতন্ত্র দিন।

তিনি বলেন, গণতন্ত্র কি সন্ত্রাস করার জন‍্য। সন্ত্রাস করার জন‍্য গণতন্ত্র বাংলার মানুষ কাউকে দেবে না। বিএনপি-জামায়াত জোট তারা কাউকে শান্তি দিতে চায় না। তারা দেশে অশান্তি সৃষ্টি করে রাখতে চায়। তারা একবার নয়, দুইবার নয়, একুশবার শেখ হাসিনাকে হত‍্যা করতে চেয়েছিল। তারা আমাদের জাতীয় চার নেতাকে হত‍্যা করেছে। তারা বাংলাদেশের স্বাধীনতাকে চায় না। সেজন‍্যইতো বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলে বেড়ায় পাকিস্তানের সময় ভালো ছিলাম। তার বাবা ছিলেন মুসলিম লীগের সভাপতি, মুক্তিযুদ্ধের সময় ছিলেন রাজাকার। সেজন্যই মির্জা ফকরুল ইসলাম আলমগীরকে পাকিস্তান পাঠিয়ে দেওয়া উচিত। মুক্তিযুদ্ধের অসম্মান করে মির্জা ফখরুল এখন বলেন খালেদা জিয়া প্রথম নারী মুক্তিযোদ্ধা এবং তারেক জিয়া শিশু মুক্তিযোদ্ধা। 

আগামী নির্বাচনে শেখ হাসিনার পক্ষে আমাদের বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা প্রজন্মরা অংশগ্রহণ করে মুক্তিযোদ্ধাদের সম্মান ধরে রাখার আহবান জানান তিনি। 

বরগুনা জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের প্রশাসনিক জেলা কমান্ডার ও জেলা প্রশাসক হাবিবুর রহমানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন বরগুনা জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির, সাবেক সংসদ সদস‍্য ও সাবেক পটুয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান সরদার আ. রশীদ, সাবেক বরগুনা জেলা কমান্ডার আলহাজ্ব আ. রশীদ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার আ. মোতালেব মৃধা প্রমুখ।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner