1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

আমাদের দেশ শ্রীলঙ্কা নয়, সিঙ্গাপুরের পথে ধাবিত হবে: হুইপ স্বপন

জেলা প্রতিনিধি, জয়পুরহাট প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২, ০৬:২৮ পিএম আমাদের দেশ শ্রীলঙ্কা নয়, সিঙ্গাপুরের পথে ধাবিত হবে: হুইপ স্বপন

জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, আমাদের দেশ এগিয়ে যাচ্ছে, কিন্তু কিছু কুচক্রমহল ও ব্যক্তি বিভিন্ন জায়গায় বলে বেড়াচ্ছে আমাদের দেশ নাকি শ্রীলঙ্কা দেশের মতো হবে। কিন্তু না আমাদের দেশ এগিয়ে যাচ্ছে এবং সিঙ্গাপুরের পথে ধাবিত হবে।

শুক্রবার (২৫ নভেম্বর) দুপুরে জয়পুরহাট সার্কিট হাউজ মাঠে গতকাল শুরু হওয়া দু-দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এক সময় বিএনপির নেতাকর্মীরা বলতেন জয়পুরহাট নাকি আপনাদের দূর্গ। এখন কত হাজার হাজার পর্যবেক্ষক আনবেন, কত হাজার হাজার ক্যামেরা আনবেন,কত হাজার হাজার অবজারভার আনবেন,আনুন জয়পুরহাটে এনে নির্বাচন করুন, দেখুন নৌকা মার্কার কাছাকাছি ভোট পান কিনা? আমরা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে অবাধ সুষ্ঠু নির্বাচন করব। জনগণ যদি আমাদেরকে ভোট দেয় তাহলে আমরা ক্ষমতা পরিচালনা করব। আর যদি জনগণ না চায় তাহলে বিরোধী দল হিসেবে থাকব। 

ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক শরীফুল ইসলাম, পুলিশ সুপার নূরে আলম, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ খাজা সামছুল আলম, জেলা আওয়ামীলীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন সহ প্রসাশনের বিভিন্ন দপ্তরের  কর্মকর্তাগণ। 

অনুষ্ঠান শেষে মেলায় সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের ৭৮ টি স্টল সমূহের মধ্যে সেরা তিন প্রতিষ্ঠানগুলোর মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়।

এসএস

Small Banner